1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন ইকবাল হোসেন সুরুজ!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৪ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ৬ জুন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান স্বাক্ষরিত আলহাজ্ব মহিউদ্দিন আহমেদকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলহাজ্ব আবু বকর সিদ্দিককে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে ইকবাল হোসেন সুরুজসহ ৮ জনকে সহ-সভাপতি, ৩ জনকে যুগ্ন সাধারণ সম্পাদকের পদে নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে ২১ জনকে উপদেষ্টা সদস্য হিসেবে রাখা হয়।

ইকবাল হোসেন সুরুজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদকের পদে অধিষ্ঠিত থেকে সৎ ও নিষ্ঠার সহিত পালন করে আসছিলেন। অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের সুফল হিসেবে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে তিনি সহ-সভাপতির পদ লাভ করেন। এ জন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

তিনি তার শেখরনগর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব নিয়ে সফলভাবে পালন করেছেন।

এ জাতীয় আরো সংবাদ