1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

সিরাজদিখান বাজার কাঠপট্টির সেতু ভেঙে দূর্ঘটনার আশঙ্কা!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪৭ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার সিরাজদিখান-নিতমলা সড়কের সিরাজদিখান বাজার কাঠপট্টি সংলগ্ন সেতুর একপাশে ফাটল ধরে গর্তের সৃষ্টি হয়ে মারাত্নক ঝুঁকিপূর্ণ হয়ে পরেছে। ঝুকিপূর্ণ সেতুটি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে উপজেলার হাজারো মানুষ নিয়মিত যাতায়াত করছেন। ২০১৫ সালে সিরাজদিখান বাজার কাঠপট্টি সংলগ্ন সেতুটি দিয়ে ভাড়ি যানবাহন চলাচলের কারণে ফাটল ধরে চলাচলের খানিকটা অযোগ্য হয়ে পরে। বাজার বনিক সমিতি ও ব্যবসায়ীদের নিজস্ব অর্থায়নে ফাটল ধরা স্থানে সংস্কার করা হয়। এর পর থেকে সেতুটির কোন প্রকার সংস্কার না করায় সেতুর কাঠামো নড়বড়ে হয়ে পরার কারণে বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা। যে কোন ধরনের দূর্ঘটনা এড়াতে সেতুটি অতি দ্রুত সংস্কার এবং প্রয়োজনে পুননির্মাণের দাবী জানিয়েছেন যানবাহনের চালক ও স্থানীয়রা।

সিরাজদিখান বাজার বনিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক আলম খান বলেন, আসলে ঘটনা ঘটার পর গুরুত্ব বাড়ে। এর আগে কেউ কোন গুরুত্ব দেয় না। বর্তমানে ব্রীজের যে অবস্থা তাতে ব্রীজটি অতি দ্রুত সংস্কার করা প্রয়োজন। এর আগেও আমরা একাধিকবার ব্রীজটি সংস্কারের দাবী জানিয়েছি কিন্তুু তাতে কোন লাভ হয়নি। এ ব্যপারে সিরাজদিখান উপজেলা (এলজিইডি) প্রকৌশলী রেজাউল ইসলাম জানান, এ ব্যপারে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আগামী কোরবানীর ঈদের পর সেতুর কাজ ধরা হবে।

এ জাতীয় আরো সংবাদ