1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৯ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জাল দলিল করে ওয়ারিশি সম্পত্তি বিক্রি, ফেরৎ চাওয়ায় মোঃ রুবেল উদ্দিন (৩৬) নামে এক ইটালি প্রবাসীকে মারধরের অভিযোগ উঠেছে। আজ সোমবার বিকালে ৪ টার দিকে সিরাজদিখান ভুমি অফিস সংলগ্ন এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী মোঃ রুবেল উদ্দিন বাদী হয়ে উপজেলার চম্পকদী গ্রামের মোঃ শাহজাহান হাওলাদারের ছেলে মোঃ রিপন হাওলাদার (৪০), ইসলামবাগ (মধ্যপাড়া) গ্রামের মোঃ মনির হোসেন খানের স্ত্রী মোসাঃ সাথী খান (৪৫), মালবদিয়া গ্রামের মোজাফফর মিয়ার ছেলে মোঃ মির্জা মাসুম (৪২)দের বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, কাকালদী গ্রামের মৃত খবিরউদ্দিনের ছেলে মোঃ রুবেল উদ্দিন দীর্ঘদিন যাবৎ ইটালিতে বসবাস করে আসছেন। তিনি ইটালিতে প্রবাসে থাকাবস্থায় জাল দলিলের মাধ্যমে মোঃ রুবেল উদ্দিনের পিতার ওয়ারিশ সূত্রে প্রাপ্ত সম্পত্তি তার অজান্তে বিক্রি করে দেয়। পরে তিনি এ ব্যপারে আদালতে মামলা দায়ের করেন। এক পর্যায়ে ভগ্নিপতি মোঃ রিপন হাওলাদার, বোন সাথী খান, জমির দালাল মোঃ মির্জা মাসুমকে সাথে নিয়ে মোঃ রুবেল উদ্দিনকে তার প্রাপ্ত ওয়ারিশ সম্পত্তি ফিরৎ দিবে মর্মে আশ্বাস দিলে মোঃ রুবেল উদ্দিন আদালতে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে নেওয়ার কথা জানায়। বোন, ভগ্নিপতি ও জমির দালালের আশ্বাসের কারণে বিকাল অনুমান ৪ টার দিকে সিরাজদিখান ভুমি অফিসে গেলে ভগ্নিপতি মোঃ রিপন হাওলাদার, বোন সাথী খান, জমির দালাল মোঃ মির্জা মাসুম ভুক্তভোগী মোঃ রুবেল উদ্দিনকে জাল দলিল করে নেওয়া সম্পত্তি আগে তাদের নামে লিখে দিতে বলে। যদি সে সম্পত্তি তাদের নাম লিখে দেয় তাহলে তাকে তার সম্পত্তি ফিরিয়ে দিবে। মোঃ রুবেল উদ্দিন তাদের কথায় অস্বীকৃতি জানালে অভিযুক্ত মোঃ রিপন হাওলাদার, সাথী খান ও মোঃ মির্জা মাসুম ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাথারী ভাবে মারধর করে। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এসময় অভিযুক্তরা বাড়ী ঘর জবর দখল করাসহ মোঃ রুবেল উদ্দিনকে তার ওয়ারিশ সম্পত্তি ভোগদখল থেকে বঞ্চিত করবে মর্মে এ নিয়ে বারাবারি করলে খুন জখমের হুমকি প্রদান করে মর্মে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যপারে অভিযুক্ত সাথী খান বলেন, আমাদের জায়গা জমি নিয়ে ঝামেলা ছিলো। আজকে আমাকে কিছু যায়গা রেজিস্ট্রি করে দেওয়ার কথা ছিলো রুবেলের। সে আমার ও আমার বোনকে কোন যায়গা না দিয়ে তার শ্বশুর বাড়ীর লোকজন নিয়ে আসে। এর এক পর্যায়ে আমার ছোট বোন জামাই রিপনের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুল হক জানান, বিষয়টি আমার জানা নেই।

এ জাতীয় আরো সংবাদ