1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৭ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখান বাজারে অবস্থিত একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে সিরাজদিখান বাজারে অবস্থিত ঊষা স্বর্ণ শিল্পালয় নামে স্বর্ণের দোকানের টিনের চাল কেটে দুর্ধর্ষ এ চুরির ঘটনাটি সংঘটিত হয়। দোকানটির মালিক কৃষ্ণ পালের ছেলে কাজল পাল বলেন, সকালে দোকান খুলে আমার বাবা দেখেন সবকিছু এলোমেলো, ২ টি সিন্ধুক ভাঙ্গা এবং চালের টিন কাটা। পরে আমরা এসে দেখি দোকানের ২ টি সিন্ধুক ভাঙা। সিন্ধুকে ২০ ভরি স্বর্ণ, ১০০ ভরি রুপা, ৩ লক্ষ ৬০ হাজার টাকার নগদ ছিলো। চোরেরা আমাদের সর্বশান্ত করে দিয়ে গেছে। পুলিশ এসে দেখে গেছে। আমরা আমাদের চুরি যাওয়া স্বর্ণালংকা উদ্ধারসহ চোরদেন শনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানাই।

এদিকে থানা পুলিশের নাকের ডগায় সিরাজিদখান বাজারের স্বর্ণের দোকানে চুরির ঘটনা সংঘটিত হওয়াকে কেন্দ্র করে বাজার ব্যবসায়ীরা প্রশ্ন তুলতে শুরু করেছেন। তারা বলছেন, থানা পুলিশ ও বাজার কমিটির পাহারাদারদের অবহেলায় বাজারে এরকম একের পর এক চুরির ঘটনা ঘটে চলেছে। এ যাবৎকাল পর্যন্ত বাজারে যে কয়টি চুরির ঘটনা সংঘটিত হয়েছে সেগুলোর কোনটিরও সুষ্ঠ তদন্ত হয়নি। এমনকি এ সেসব ঘটনায় কাউকেই আটক করতে পারেনি পুলিশ। ফলে চুরির ঘটনা দিন দিন বেড়েই চলেছে।

এব্যপারে সিরাজদিখান বাজার বনিক সমিতির সাধান সম্পাদক মোঃ মোতাহার হোসেন জানান, আমি সকালে খবর পেয়ে ওই স্বর্ণের দোকানটি পরিদর্শন করেছি। এসে দেখি চালের টিন কেটে চোরেরা দোকানে ঢুকে দুটি সিন্ধুক থেকে স্বর্ণালংকার নগদ টাকা নিয়ে গেছে। কিন্তু বাজারের ভিতরে কিভাবে এরকম চুরি হলো সেটা ভাবতেই অবাক লাগছে। আমি থানা পুলিশকে জানিয়েছি তারা এসে দেখে গেছে। তারা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছে।

সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক বলেন, ঘটনাটি শুনেছি। এখানের অবস্থা অন্যান্য জায়গার চেয়ে অনেক ভালো। আমরা উপজেলার সমূহের বনিক সমিতির সাথে মতবিনিময় করছি।যাতে বাজারে পাহারার ব্যাবস্থা আরো জোরদার করা যায়।

এ জাতীয় আরো সংবাদ