1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১১০ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদলের আয়োজনে আজ শনিবার বেলা ১১ টায় উপজেলা বিএনপির স্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। যুবদলনেতা ইয়াছিন সুমনের সভাপতিত্বে ও ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব এম হায়দার আলী

এছাড়া আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ও সিরাজদিখান উপজেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন ভূইয়া, উপজেলা বিএনপির সদস্য মোতাহার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক ছিদ্দিক মোল্লা, উপজেলা বিএনপির সদস্য আতাউর রহমান, মজিবর রহমান, জেলা যুবদলের সহ সভাপতি আফাজউদ্দিন ভূইয়া, আবুল বাসার, অহিদুল ইসলাম অহিদ, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক, আমজাদ হোসেন, শাহাদাৎ শিকদার, লোকমান হোসেন, আব্দুর রহমান রানা, দেলোয়ার হোসেন দুলাল, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা যুবদল নেতা প্রীন্স নাদিম, পাপুল, নজরুল ইসলাম বাপ্পি, বিপ্লব শিকদার, কামাল কাজী, আতাউর রহমান, শাহআলম, কাউছার, বোরহানউদ্দিন মোল্লা, রফিকুল ইসলাম রফিক, মামুন ঢালী, মঞ্জু, মোশারফ, ইকবাল কাল প্রমূখ।

উপস্থিত নেতৃবৃন্দ সিরাজদিখান উপজেলায় যুবদলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল রাখার প্রত্যয় ব্যাক্ত করেন। পাশাপাশি বিএনপি সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়। পরে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

এ জাতীয় আরো সংবাদ