1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৪ বার

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি বহাল ঘোষণা করা হয়েছে। আজ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, গত ২৮ জুন ২০২২ইং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশনায় এক প্রেস বিজ্ঞপ্তিতে মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এ বছরের ২৬ মে বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মুন্সীগঞ্জ জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটি অনুমোদন দিয়েছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। পূর্নাঙ্গ কমিটিতে আল মাহমুদ বাবুকে সভাপতি ও শেখ তাজুল ইসলাম পিন্টুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। ঐ কমিটিতে সহ-সভাপতি পদে ১১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক ৩ জন সহ মোট ১০১ জন রয়েছে ।

কমিটি পুনর্বহাল কারায় সভাপতি আল মাহমুদ বাবুসাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টুকে অভিনন্দন জানিয়ে ফেইসবুকে বিভিন্ন পোষ্ট দেখা যাচ্ছে।

ফেইসবুক

 

এ জাতীয় আরো সংবাদ