1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৩ মার্চ ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৮০ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে পোষ্য বিড়াল হত্যার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল বিকালে বিড়ালটির মালিক মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মোঃ কালাম শেখের স্ত্রী আকলিমা আক্তার শারমিন বাদী হয়ে তার মেয়ে আছিয়া আক্তার (১৩) এর পোষ্য বিড়াল হত্যার অভিযোগ এনে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিড়াল প্রেমী কিশোরী আছিয়া আক্তার কান্না জড়িত কন্ঠে বলেন, আমি সেই ছোট্ট বেলা থেকে এই বিড়ালটাকে পালন করতাম। আজকে আনুমানিক ১২ টার দিকে আমার বিড়ালটাকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে একটি আঘাত করে। পরে আমি বিড়ালটি কে নিয়ে পশু হাসপাতালে যাই। কিন্তু তারা বলে আমার বিড়ালটা নাকি মারা গেছে। পরে আমি বিচারের আশায় মৃত বিড়াল টা নিয়ে থানায় আসি অভিযোগ করতে। সেখানে গেলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসি ঠাট্টা করে। পরে আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই। এ ব্যপারে সিরাজদিখান উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন বিড়ালটি মৃত অবস্থায় ছিলো।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ.এস.আই ইসলাম বলেন, আমরা সেখানে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহন করা হবে।

এ জাতীয় আরো সংবাদ