1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৮ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে পোষ্য বিড়াল হত্যার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল বিকালে বিড়ালটির মালিক মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মোঃ কালাম শেখের স্ত্রী আকলিমা আক্তার শারমিন বাদী হয়ে তার মেয়ে আছিয়া আক্তার (১৩) এর পোষ্য বিড়াল হত্যার অভিযোগ এনে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিড়াল প্রেমী কিশোরী আছিয়া আক্তার কান্না জড়িত কন্ঠে বলেন, আমি সেই ছোট্ট বেলা থেকে এই বিড়ালটাকে পালন করতাম। আজকে আনুমানিক ১২ টার দিকে আমার বিড়ালটাকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে একটি আঘাত করে। পরে আমি বিড়ালটি কে নিয়ে পশু হাসপাতালে যাই। কিন্তু তারা বলে আমার বিড়ালটা নাকি মারা গেছে। পরে আমি বিচারের আশায় মৃত বিড়াল টা নিয়ে থানায় আসি অভিযোগ করতে। সেখানে গেলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসি ঠাট্টা করে। পরে আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই। এ ব্যপারে সিরাজদিখান উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন বিড়ালটি মৃত অবস্থায় ছিলো।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ.এস.আই ইসলাম বলেন, আমরা সেখানে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহন করা হবে।

এ জাতীয় আরো সংবাদ