1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:

সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৮৯ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সিঙ্গাপুর প্রবাসীর বসত বাড়ীর বিল্ডিংয়ের গ্রীল কেটে দুধর্ষ চুরির ঘটনা সংঘটিত হয়েছে। গত বুধবার দিবাগত-রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব রাজদিয়া গ্রামে সিঙ্গাপুর প্রবাসী মোঃ ইকবাল হোসেনের বসত বাড়িতে চুরির ঘটনাটি সংঘটিত হয়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুর প্রবাসীর শ্যালক মোঃ নান্নু শেখ বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী নান্নু শেখ বলেন, আমার বোন জামাই বিদেশে থাকে। বোন জামাই দেশে না থাকায় বোনের বাড়ী দেখাশোনাসহ আমি এখানেই থাকি। গত মঙ্গলবার আমি শ্রীনগরে আমার বাড়ীতে যাই। একদিন পর বৃহস্পতিবার বিকালে এসে দেখি বিল্ডিংয়ের পশ্চিম পাশের দুয়ার খোলা এবং পাশের রান্না ঘরের গ্রীল কাটা। দোতলায় গিয়ে দেখি ওয়ার ড্রয়ার ও আলমারীর তালা ভাঙা। আলমারিতে রাখা আমার বোনের ১০-১২ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ টাকা নেই। নিচে নেমে খেয়াল করে দেখি টিভি আর ওভেনটাসহ ঘরের হাড়িপাতিল জামা কাপর কিছুই নেই। চোরেরা সিসি ক্যামেরার হার্ডডিক্সটাও খুলে নিয়ে গেছে। স্বর্ণালংকার, টাকা ও অন্যান্য আসবাবপত্রসহ সর্বমোট ১০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

এ ব্যপারে থানায় অভিযোগ করেছি। পুলিশও এসেছিলো। আমরা চাই চোরকে ধরা হোক। লিখিত অভিযোগ দায়েরের বিষয়টি থানা পুলিশের সংশ্লিষ্ট সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

 

এ জাতীয় আরো সংবাদ