1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৬ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সিঙ্গাপুর প্রবাসীর বসত বাড়ীর বিল্ডিংয়ের গ্রীল কেটে দুধর্ষ চুরির ঘটনা সংঘটিত হয়েছে। গত বুধবার দিবাগত-রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব রাজদিয়া গ্রামে সিঙ্গাপুর প্রবাসী মোঃ ইকবাল হোসেনের বসত বাড়িতে চুরির ঘটনাটি সংঘটিত হয়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুর প্রবাসীর শ্যালক মোঃ নান্নু শেখ বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী নান্নু শেখ বলেন, আমার বোন জামাই বিদেশে থাকে। বোন জামাই দেশে না থাকায় বোনের বাড়ী দেখাশোনাসহ আমি এখানেই থাকি। গত মঙ্গলবার আমি শ্রীনগরে আমার বাড়ীতে যাই। একদিন পর বৃহস্পতিবার বিকালে এসে দেখি বিল্ডিংয়ের পশ্চিম পাশের দুয়ার খোলা এবং পাশের রান্না ঘরের গ্রীল কাটা। দোতলায় গিয়ে দেখি ওয়ার ড্রয়ার ও আলমারীর তালা ভাঙা। আলমারিতে রাখা আমার বোনের ১০-১২ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ টাকা নেই। নিচে নেমে খেয়াল করে দেখি টিভি আর ওভেনটাসহ ঘরের হাড়িপাতিল জামা কাপর কিছুই নেই। চোরেরা সিসি ক্যামেরার হার্ডডিক্সটাও খুলে নিয়ে গেছে। স্বর্ণালংকার, টাকা ও অন্যান্য আসবাবপত্রসহ সর্বমোট ১০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

এ ব্যপারে থানায় অভিযোগ করেছি। পুলিশও এসেছিলো। আমরা চাই চোরকে ধরা হোক। লিখিত অভিযোগ দায়েরের বিষয়টি থানা পুলিশের সংশ্লিষ্ট সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

 

এ জাতীয় আরো সংবাদ