1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

জামাত-বিএনপির নৈরাজ্য ঠেকাতে সক্রিয় সিরাজদিখান যুবলীগ নেতাকর্মীদের গণঅবস্থান কর্মসূচি পালিত!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৯২ বার

বিএনপি-জামাত জোটের নৈরাজ্য ঠেকাতে গণঅবস্থান নিয়েছে সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের সক্রিয় নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ ও যুগ্ন আহবায়ক মাসুদ লস্করের আহ্বানে আজ শনিবার সকাল ১০ টা থেকে দুপুর অবদি উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা বাস স্ট্যান্ড মোড়ে গণঅবস্থান কর্মসূচিতে উপজেলার ১৪ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ  ইউনিয়ন যুবলীগের শতশত  নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

গণ-অবস্থানের অংশ হিসেবে একটি প্রতিবাদ মিছিল বের করে সিরাজদিখান-নিমতলা সড়ক প্রদক্ষিন করে পুনরায় নিমতলা বাস স্ট্যান্ড মোড়ে এসে শেষ হয়। পরে বিএনপি-জামাত জোটের অগ্নি সন্ত্রাস, খুন ও নৈরাজ্যের প্রতিবাদে উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, জামাত-বিএনপির যে কোন ধরনের নৈরাজ্য রুখে দিতে আমরা সর্বদা মাঠে আছি। কাউকে ঘোলা পানিতে মাছ শিকারে সুযোগ দেওয়া হবে না। কেউ যদি কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে চায় তবে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা শক্ত হাতে তাদের জবাব দিবে।

গণ অবস্থান কর্মসূচিতে নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধা, কেয়াইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান আশ্রাফ আলী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য রাকিবুল ইসলাম রাকিব, জাহিদ শিকদার, আরিফ রশিদ, সাইফুল ইসলাম দিপু, জামাল মাদবর, হারুন অর রশিদ সুমন, আরাফাত শেখ রাসেল, তৌহিদ খান সম্রাম, সৈয়দ আহসান কবীর শিশির, বিপ্লব আসাদ, মোঃ আলম খান, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈকত মাহমুদ, সাবেক সহ-সভাপতি শাহালম আছাদ সহ অন্যান্য  নেতৃবৃন্দ।

 

 

এ জাতীয় আরো সংবাদ