1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৮৭ বার

গেলো ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়। এ দিন আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠন, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, বিভিন্ন সামাজিক সংগঠন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। কিন্তু  আওয়ামী লীগের একমাত্র ভাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সিরাজদিখান উপজেলা শাখার নেতা-কর্মীদের জাতীয় দিবসটি পালনে প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়নি!  এমনটি  ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতেও আসেননি। এ নিয়ে খোদ আওয়ামী লীগের নেতাকর্মীরা সমালোচনা ও কানাঘুষা করলে বিষয়টি সাংবাদিকদের নজরে আসে।

এবিষয়ে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিয়ান আব্দুল্লাহ অনিক বলেন, আমি আমার ব্যাক্তিগত কাজের জন্য আসতে পারিনি। তবে সাধারণ সম্পাদকের সেখানে যাওয়ার কথা! সাধারণ সম্পাদক কাওসার খান বলেন, সেখানে সংঘর্ষ হওয়ার আশঙ্কা ছিলো বলে আমরা যাইনি। “তবে কোলা মাদ্রাসায় দোয়া ও তোবারক বিতরন করেছি”।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ পাভেল বলেন, সেখানে রাজনৈতিক গ্রুপিংয়ের কিছু সমস্যা ছিলো তাই তারা যায়নি। তবে একটি মাদ্রাসায় দোয়া ও তোবারক বিতরন করেছে। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের বক্তব্য পাওয়া যায়নি।

এ জাতীয় আরো সংবাদ