1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৪ বার

গত ১৭ ডিসেম্বর শনিবার দৈনিক সভ্যতার আলো পত্রিকায় “সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়, যা আমার দৃষ্টি গোচরে আসে। সংবাদে প্রকাশিত তথ্যটি সত্য নয়। আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃত পক্ষে প্রতিবেদনটি প্রতিবেদকের মনগড়া উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা ও বানোয়াট। যার কোন ভিত্তি নেই বললেই চলে। প্রতিবেদক আপনার পত্রিকার সুনাম নষ্ট করার জন্য এবং ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য এমন সংবাদ পরিবেশন করেছেন বলে আমি মনে করি। সংবাদে প্রতিবেদক নির্দিষ্ট কোন ব্যক্তির নাম পরিচয় না দিয়ে মনগড়া বক্তব্য উল্লেখ করেছেন। প্রকৃত পক্ষে আমি সরকার নিদের্শনা মেনে পতাকা উত্তোলন করি এবং সাব -রেজিস্ট্রার অফিস আলোকসজ্জা করি। যারা মহান বিজয় দিবস হতে এখন পর্যন্ত অফিসে এসেছে তারা সকলেই এমন দৃশ্য দেখেছেন । একজনও প্রত্যক্ষদর্শি বলতে পারবেনা যে আমার কার্যালয়ে জাতীয় পতাকার অবমাননা করা হয়েছে বরং জাতীয় পতাকা আমার সম্মান, পরিচিতি, পরম শ্রদ্ধার বিষয়।

এহেন প্রকাশিত সংবাদটি আমার মত একজন দেশ প্রেমিক মানুষের হৃদয় কে ক্ষত-বিক্ষত করেছে। প্রকাশিত সংবাদের প্রতিবেদককে উদ্দেশ্য করে বলতে চাই সংবাদটি প্রকৃতপক্ষে আমাকে প্রতিষ্ঠানিকভাবে হেয় প্রতিপন্ন, সুনাম নষ্ট ও প্রতিবেদকের ব্যক্তিগত স্বার্থে, উদ্দেশ্য হাসিলের জন্য করা হয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যে কোন তথ্য যাচাই বাছাই শেষে সংবাদ প্রকাশের জন্য অনুরোধ করছি।

প্রতিবাদকারী
মোহামমদ রমজান খান
সাব রেজিস্ট্রার, সিরাজদিখান মুন্সিগঞ্জ।
এ জাতীয় আরো সংবাদ