1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৫ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ বার

গত ১৭ ডিসেম্বর শনিবার দৈনিক সভ্যতার আলো পত্রিকায় “সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়, যা আমার দৃষ্টি গোচরে আসে। সংবাদে প্রকাশিত তথ্যটি সত্য নয়। আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃত পক্ষে প্রতিবেদনটি প্রতিবেদকের মনগড়া উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা ও বানোয়াট। যার কোন ভিত্তি নেই বললেই চলে। প্রতিবেদক আপনার পত্রিকার সুনাম নষ্ট করার জন্য এবং ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য এমন সংবাদ পরিবেশন করেছেন বলে আমি মনে করি। সংবাদে প্রতিবেদক নির্দিষ্ট কোন ব্যক্তির নাম পরিচয় না দিয়ে মনগড়া বক্তব্য উল্লেখ করেছেন। প্রকৃত পক্ষে আমি সরকার নিদের্শনা মেনে পতাকা উত্তোলন করি এবং সাব -রেজিস্ট্রার অফিস আলোকসজ্জা করি। যারা মহান বিজয় দিবস হতে এখন পর্যন্ত অফিসে এসেছে তারা সকলেই এমন দৃশ্য দেখেছেন । একজনও প্রত্যক্ষদর্শি বলতে পারবেনা যে আমার কার্যালয়ে জাতীয় পতাকার অবমাননা করা হয়েছে বরং জাতীয় পতাকা আমার সম্মান, পরিচিতি, পরম শ্রদ্ধার বিষয়।

এহেন প্রকাশিত সংবাদটি আমার মত একজন দেশ প্রেমিক মানুষের হৃদয় কে ক্ষত-বিক্ষত করেছে। প্রকাশিত সংবাদের প্রতিবেদককে উদ্দেশ্য করে বলতে চাই সংবাদটি প্রকৃতপক্ষে আমাকে প্রতিষ্ঠানিকভাবে হেয় প্রতিপন্ন, সুনাম নষ্ট ও প্রতিবেদকের ব্যক্তিগত স্বার্থে, উদ্দেশ্য হাসিলের জন্য করা হয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যে কোন তথ্য যাচাই বাছাই শেষে সংবাদ প্রকাশের জন্য অনুরোধ করছি।

প্রতিবাদকারী
মোহামমদ রমজান খান
সাব রেজিস্ট্রার, সিরাজদিখান মুন্সিগঞ্জ।
এ জাতীয় আরো সংবাদ