1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৫ মার্চ ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার

ফ্রান্সের বিপক্ষে ফাইনালের আগে লিওনেল মেসিকে আগেবঘন চিঠি লিখল তার বড় ছেলে থিয়াগো মেসি। বাবার কাছে তার আবদার, আর্জেন্টিনাকে তৃতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন করার।

লুসাইল স্টেডিয়ামে রবিবার বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল। লড়বে দুবার করে বিশ্বকাপ শিরোপা জেতা ফ্রান্স ও আর্জেন্টিনা।

তার আগে নিজের খাতায় বাবাকে লেখা চিঠিতে থিয়াগো লিখেছে, আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা।

ছেলের চিঠির কথা জানিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। বাবাকে হাতে লেখা চিঠিতে থিয়াগো আর্জেন্টিনার একটি জনপ্রিয় এবং অনুপ্রেরণামূলক গানের কথা উল্লেখ করেছে।

বিশ্বকাপের শুরু থেকেই আন্তোনেল্লা তিন ছেলেকে নিয়ে দোহায় অবস্থান করছেন। আর্জেন্টিনার সব ম্যাচে উপস্থিত থাকছেন গ্যালারিতে। আন্তোনেল্লা জানিয়েছেন, রবিবারের ফাইনালের গুরুত্ব বুঝতে পারছে ছেলেরাও।

এ জাতীয় আরো সংবাদ