1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১১ বার

ফ্রান্সের বিপক্ষে ফাইনালের আগে লিওনেল মেসিকে আগেবঘন চিঠি লিখল তার বড় ছেলে থিয়াগো মেসি। বাবার কাছে তার আবদার, আর্জেন্টিনাকে তৃতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন করার।

লুসাইল স্টেডিয়ামে রবিবার বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল। লড়বে দুবার করে বিশ্বকাপ শিরোপা জেতা ফ্রান্স ও আর্জেন্টিনা।

তার আগে নিজের খাতায় বাবাকে লেখা চিঠিতে থিয়াগো লিখেছে, আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা।

ছেলের চিঠির কথা জানিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। বাবাকে হাতে লেখা চিঠিতে থিয়াগো আর্জেন্টিনার একটি জনপ্রিয় এবং অনুপ্রেরণামূলক গানের কথা উল্লেখ করেছে।

বিশ্বকাপের শুরু থেকেই আন্তোনেল্লা তিন ছেলেকে নিয়ে দোহায় অবস্থান করছেন। আর্জেন্টিনার সব ম্যাচে উপস্থিত থাকছেন গ্যালারিতে। আন্তোনেল্লা জানিয়েছেন, রবিবারের ফাইনালের গুরুত্ব বুঝতে পারছে ছেলেরাও।

এ জাতীয় আরো সংবাদ