1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম:
ঈদে বেশি ভাড়া নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির ভরিতে সোনার দাম কমলো ১৭৫০ টাকা রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪

ঢাকাস্থ কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৯৩ বার

ঢাকাস্থ কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার (১৯ মে) ঢাকার বিয়াম অডিটোরিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ বাবুল হাওলাদার ও অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক আল-আমিন সিদ্দিকী। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য ও কার্যনির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদকসহ সকল সম্পাদক ও সদস্যবৃন্দ। সভায় উপদেষ্টাগণের দিকনির্দেশনায় সকলের মতামতের ভিত্তিতে পরবর্তী কর্মসূচি নিয়ে বিশদভাবে আলোচনা হয়। যা পর্যায়ক্রমে কার্যনির্বাহী কমিটির মাধ্যমে প্রকাশ পাবে। কলসকাঠীর সকল শ্রেণির মানুষের পাশে থাকার প্রতিশ্রুতির মধ্য দিয়ে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠান শেষে কলসকাঠী ইউনিয়নের সার্বজন শ্রদ্ধেয় ও কলসকাঠী বি এম একাডেমীর প্রাক্তন শিক্ষক আবদুস সালাম তালুকদারের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

এ জাতীয় আরো সংবাদ