1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

ঢাকাস্থ কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১১১ বার

ঢাকাস্থ কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার (১৯ মে) ঢাকার বিয়াম অডিটোরিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে কলসকাঠী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ বাবুল হাওলাদার ও অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক আল-আমিন সিদ্দিকী। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য ও কার্যনির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদকসহ সকল সম্পাদক ও সদস্যবৃন্দ। সভায় উপদেষ্টাগণের দিকনির্দেশনায় সকলের মতামতের ভিত্তিতে পরবর্তী কর্মসূচি নিয়ে বিশদভাবে আলোচনা হয়। যা পর্যায়ক্রমে কার্যনির্বাহী কমিটির মাধ্যমে প্রকাশ পাবে। কলসকাঠীর সকল শ্রেণির মানুষের পাশে থাকার প্রতিশ্রুতির মধ্য দিয়ে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠান শেষে কলসকাঠী ইউনিয়নের সার্বজন শ্রদ্ধেয় ও কলসকাঠী বি এম একাডেমীর প্রাক্তন শিক্ষক আবদুস সালাম তালুকদারের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

এ জাতীয় আরো সংবাদ