1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সাকিবের জোড়া আঘাত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ৭৪১ বার

৩২৪ রানে নিজেদের প্রথম ইনিংস শেষ করে ওয়েস্ট ইন্ডিজকে শুরুতেই বিপর্যয়ে ফেলেছে বাংলাদেশ

কার্লোস ব্রাফেট আর কাইরেন পাওয়েলের ওপেনিং জুটি ধীরে-সুস্থেই এগোচ্ছিল। ২৯ রান স্কোরবোর্ডে উঠেও গিয়েছিল। কিন্তু বাদ সাধলেন তাইজুল ইসলাম। পাওয়েলকে এলবিডব্লু  করে বাংলাদেশকে এনে দিলেন প্রথম সাফল্য। কিন্তু অধিনায়ক সাকিব আল হাসান বোলিংয়ে এসেই জোড়া উইকেট তুলে নিয়ে বড় বিপর্যয়ে ফেলে দিলেন ওয়েস্ট ইন্ডিজকে। দলীয় ৩০ রানে বোল্ড শাই হোপ আর ৩১ রানে ব্রাফেটকে সৌম্য সরকারের ক্যাচ বানিয়ে ফেরালেন তিনি। এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ৫৪। ১৯ রানে অপরাজিত আছেন রোস্টন চেজ। তাঁকে সঙ্গ দিচ্ছেন সুনীল আমব্রিস।

উইন্ডিজের ৩ উইকেট ফেলে দিয়েছে সাকিবরা। ছবি: শামসুল হকএর আগে দ্বিতীয় দিনের শুরুতে আগের দিনের সঙ্গে ৯ রান যোগ করে ৩২৪ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। ২৩৫ রান তুলতেই ৭ উইকেট হারানো বাংলাদেশের ইনিংসটাকে ৩২৪ পর্যন্ত এগিয়ে নেয় নবম উইকেটে তাইজুল ইসলাম ও নাঈম হাসান জুটি। এই জুটিতে আসে ৬৫ রান। তাইজুল শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ৩৯ রানে। নাঈম হাসান ফেরেন ২৬ রানে। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১২০ রান করেছেন মুমিনুল ইসলাম। এ ছাড়া ইমরুল কায়েস ৪৪ আর সাকিব ৩৪ রান করেন।

এ জাতীয় আরো সংবাদ