1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

আশরাফুলকে কিনলো না কেউ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৫৮০ বার

একটা সময় ছিলেন জাতীয় দলের সেরা তারকা। কিন্তু সেই দিন আর নেই। মোহাম্মদ আশরাফুলকে নিয়ে টানাটানির দিন ফুরিয়েছে। বিপিএলে এবার দলই পেলেন না অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চলছে রাজধানীর হোটেল রেডিসনে। লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিচ্ছে দলগুলো। দেশি খেলোয়াড় বেছে নেয়ার প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু আশরাফুলকে ডাকেনি কোনো দল।

স্বভাবতই দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ছিল ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনের। সাকিব আল হাসান নিষেধাজ্ঞার কারণে এবারের বিপিএলে নেই। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা চার ক্রিকেটার হলেন- মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম, মুশফিক, মাহমুদউল্লাহকে সবার আগে নিয়ে নিয়েছে দলগুলো। কিন্তু মাশরাফি বিন মর্তুজাকে শুরুতে কয়েক ধাপেও ডাকেনি কোনো দল। মনে হচ্ছিল, এবার বোধহয় মাশরাফিও বিক্রি হবেন না।

কিন্তু শেষ পর্যন্ত দশম ডাকে নড়াইল এক্সপ্রেসকে দলে ভেড়ানোর কথা জানায় ঢাকা প্লাটুন। একই দলে আছেন তামিম ইকবালও। অর্থাৎ এ প্লাস ক্যাটাগরির দুই খেলোয়াড় এবার এক দলে।

মাশরাফির মতো কি আশরাফুলও পরে ডাক পাবেন? এমন আশায় ছিলেন তার ভক্তরা। কিন্তু কয়েক দফা চলে গেলেও আশরাফুলের নামটি মুখে নিলো না কোনো দল। ফলে অবিক্রীতই রয়ে গেলেন জাতীয় দলের এই সাবেক অধিনায়ক।

বিপিএলে আশরাফুল এমন উপেক্ষিত হবেন, এটা অবশ্য বড় কোনো বিস্ময়ের খবর নয়। এবারের জাতীয় লিগেও দল পেতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে মিডল অর্ডার এই ব্যাটসম্যানকে। বিপিএলের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে চাহিদাটা আরও কমই হওয়ার কথা।

সূত্র: জাগোনিউজ

এ জাতীয় আরো সংবাদ