1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

কুড়িগ্রামে সচেতনতা বৃদ্ধির লক্ষে ৩০টি অস্থায়ী শিশু ও কিশোরী বান্ধব কেন্দ্র স্থাপন

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৫১৩ বার

উত্তরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরী সহায়তা কর্মসুচির মাধ্যমে শিশু ও কিশোরীদেরকে শিশু ও যুব সুরক্ষা, নারীর প্রতি সহিংসতা, পরিস্কার-পরিচ্ছন্নতা এবং প্রজনন স্বাস্থ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে কুড়িগ্রামে ৩০টি অস্থায়ী শিশু ও কিশোরী বান্ধব কেন্দ্র স্থাপন করা হয়েছে।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহযোগিতায় এবং সুইডিস ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো-অপারেশন এজেন্সি (সিডা) এর আর্থিক সহযোগিতায় সলিডারিটি নাগেশ্বরী উপজেলার কচাকাটা, কেদার এবং বল্লভেরখাস ইউনিয়নে এসব কেন্দ্র স্থাপন করা হয়েছে। এসব কেন্দ্রে ৫২০০ জন শিশু ও কিশোরীদের আনন্দদায়ক পরিবেশে সচেতন করে তোলা হচ্ছে।
এসব কেন্দ্রে আসা কিশোরীদের সাথে কথা বলে জানা গেছে, তারা এই কেন্দ্রে এসে পরিস্কার-পরিচ্ছন্নতা, বাল্যবিবাহ, নিজেদের সুরক্ষা বিষয়ে সচেতন হচ্ছেন।

এ জাতীয় আরো সংবাদ