1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

কুড়িগ্রামে সচেতনতা বৃদ্ধির লক্ষে ৩০টি অস্থায়ী শিশু ও কিশোরী বান্ধব কেন্দ্র স্থাপন

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৩৮৯ বার

উত্তরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরী সহায়তা কর্মসুচির মাধ্যমে শিশু ও কিশোরীদেরকে শিশু ও যুব সুরক্ষা, নারীর প্রতি সহিংসতা, পরিস্কার-পরিচ্ছন্নতা এবং প্রজনন স্বাস্থ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে কুড়িগ্রামে ৩০টি অস্থায়ী শিশু ও কিশোরী বান্ধব কেন্দ্র স্থাপন করা হয়েছে।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহযোগিতায় এবং সুইডিস ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো-অপারেশন এজেন্সি (সিডা) এর আর্থিক সহযোগিতায় সলিডারিটি নাগেশ্বরী উপজেলার কচাকাটা, কেদার এবং বল্লভেরখাস ইউনিয়নে এসব কেন্দ্র স্থাপন করা হয়েছে। এসব কেন্দ্রে ৫২০০ জন শিশু ও কিশোরীদের আনন্দদায়ক পরিবেশে সচেতন করে তোলা হচ্ছে।
এসব কেন্দ্রে আসা কিশোরীদের সাথে কথা বলে জানা গেছে, তারা এই কেন্দ্রে এসে পরিস্কার-পরিচ্ছন্নতা, বাল্যবিবাহ, নিজেদের সুরক্ষা বিষয়ে সচেতন হচ্ছেন।

এ জাতীয় আরো সংবাদ