1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

নিরাপত্তা নিশ্চিত হলেই পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বাংলাদেশ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪৮ বার

নিরাপত্তা নিশ্চিত হলেই পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বাংলাদেশসব ধরনের নিরাপত্তা নিশ্চিত হলেই বাংলাদেশ পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
রোববার ( ২৯ ডিসেম্বর) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ইউথ ক্যাপিটাল ২০২০ বিষয়ে এক বিশেষ সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এতে যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তান সফর করবে, এটা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সরকারের পক্ষ থেকে আপনারা কী সিগন্যাল দিয়েছেন?’ এমন প্রশ্নে তিনি বলেন, ‘এ বিষয়ে সবার আগে নিরাপত্তা নিশ্চিত করা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিকট আমরা জানতে চেয়েছি, তারা ক্রিকেট টিম পাঠাবে কি না। ইতোমধ্যে আমরা জানতে পেরেছি অনেক খেলোয়াড় ও দলের সদস্য সেখানে যেতে অপারগতা জানাচ্ছেন, তাদের পরিবার সেখানে পাঠাতে সাহস পাচ্ছেন না।
সেজন্য আমরা বলেছি, ক্রিকেট বোর্ড যদি সিদ্ধান্ত নেয়, তারা পাঠাবে কি পাঠাবে না, এ বিষয়টি তারা যদি আমাদের অবগত করে, তাহলে আমরা আমাদের পক্ষ থেকে পাকিস্তান সরকার কী ধরনের নিরাপত্ত নিশ্চিত করবে সেটি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সঙ্গে নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করব। এরপর আমরা পাকিস্তানের নিকট নিরাপত্তার বিষয়টা জানতে চাইব। তারপর আমরা সব নিরাপত্তার বিষয় নিশ্চিত হলেই আমাদের দল পাঠাব।
তিনি বলেন, যেটাই হোক আমাদের খেলোয়াড়দের নিরাপত্তাটা আগে। তারা আমাদের সম্পদ, তাদের কোনোভাবেই আমরা নষ্ট করতে চাইব না। তাদের কোনো ক্ষতি হোক এটা আমরা কেউই চাই না। অবশ্যই আমরা আগে সব ধরনের নিরাপত্তা নিশ্চিত হব, তারপর খেলোয়াড়রা যাবে।
বাংলাদেশের প্রতিনিধি দল পাকিস্তান ঘুরে এসেছে, তারা কী রিপোর্ট দিয়েছে? জানতে চাইলে তিনি বলেন, ‘এ রিপোর্টটা এখনও আমি জানি না।’

এ জাতীয় আরো সংবাদ