1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

এখন থেকে পাবজি খেলা যাবে ৮ জন মিলে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৩১ বার

আপডেটে আসছে পাবজির ৬.২ ৮ ভার্সেস ৮ ডেথ ম্যাচ মোড। অর্থাৎ একটি দলে ৮ জন করে খেলা যাবে এখন থেকে। পাবজির ডেভেলপার টিম জানিয়েছে, শীঘ্রই গেইমটিতে আরও ব্যাটেল ফিল্ড যুক্ত করা হবে। নতুন গেইম মোডও যুক্ত করা হবে আরকেড সেকশনে। এছাড়াও, অস্ত্রের বণ্টন ও কারাকিন ম্যাপে আসবে পরিবর্তন।

আর্কেড সেকশনটি পাওয়া যাবে প্লে ট্যাবে। গেইমটি শুধু ফার্স্ট পারসন পারসপেক্টিভেই খেলা যাবে। একবার গুলি খেলে গেইমারের গেইম শেষ হয়ে যাবে। অন্য গেইমারের সহায়তায় লাইফ পেয়ে গেইমে আবার প্রবেশ করা যাবে না। তবে টিমের অন্য সদস্যদেরকে গাইড করা যাবে।

পাবজির টিম ডেথম্যাচ সংস্করণটি কনসোল ও পিসিতে খেলা যাবে। ৮ বনাম ৮ খেলা হবে এরাঞ্জেল, স্যানোক, ভাইকেন্ডি ও মিরামার ম্যাপজুড়ে। ব্যাটেলফিল্ড থাকবে ৭টি। যে দল প্রথমে ৫০ জনকে মারতে পারবে তারাই সে রাউন্ডের বিজয়ী হবে।
পাবজি সর্বপ্রথম ছাড়া হয় ২০১৬ সালে। বিশ্বব্যাপী অন্তত ৫৫ কোটি ৫০ লাখ ব্যবহারকারী তাদের ফোনে গেইমটি ডাউনলোড করেছে। গত বছর পাবজির আয় হয়েছিল ১৫০ কোটি ডলার।

এ জাতীয় আরো সংবাদ