1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘কলসকাঠী কলেজপাড়া এসোসিয়েশন’র পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ৯৯৮ বার

অনলাইন ভিত্তিক কলসকাঠীর প্রবাসী নির্ভর সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘কলসকাঠী কলেজপাড়া এসোসিয়েশন’র পূর্নাঙ্গ কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। এসোসিয়েশনের আহবায়ক পরিষদ আজ এ কমিটি ঘোষনা করেন।

মোঃ মেহেদি হাসান (রাব্বানী) সভাপতি, মলয় মিত্র সহ সভাপতি ও মোঃ শামীম হোসাইনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

কলসকাঠীর সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে ২০২০ সালের ২০ মে সংগঠনটি যাত্রা শুরু করে। ‘বদলে দাও, বদলে যাও’ এই শ্লোগানকে ধারণ করে গত ২২ মে এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়।

নব-গঠিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মলয় মিত্র, সাধারন সম্পাদক মোঃ শামীম হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মিরাজ, প্রধান উপদেষ্টা মোঃ কালাম তালুকদার, সিনিয়র উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন (লালন) (সৌদি প্রবাসী), সহকারী উপদেষ্টা সালমান ফারুকি (মাসুম), মোঃ নাসির হাওলাদার, মোঃ রাসেল হাওলাদার, মোঃ ফেরদৌস হাওলাদার ও বিশ্বজিৎ সিকদার।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, আর্ত মানবতার কল্যানে কাজ করার নিমিত্তে গঠিত এই এসোসিয়েশন কলসকাঠীর মানুষের কল্যানে সদা কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। বিশ্বের বিভিন্ন দেশে ও প্রান্তে অবস্থান করেও ভাল কাজে যে পাশাপাশি থাকা যায় এর বড় প্রমাণ অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন কলসকাঠী কলেজপাড়া এসোসিয়শন। এই সংগঠনকে তার লক্ষ্যে পৌছাতে হলে সকলের আন্তরিক প্রচেষ্ঠা, সহমর্মিতা ও সহযোগিতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আর্ত মানবতার কল্যানে যেন আমরা কাজ করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

এ জাতীয় আরো সংবাদ