1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম:
কোলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজদিখানে পল্লী বিদ্যুতের মনগড়া বিদ্যুৎ বিলে দিশেহারা গ্রাহক ।। জনমনে অশান্তি! সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

আমি সবসময় খেলোয়াড়দের সঙ্গেই থাকব: গাঙ্গুলি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৫৬৪ বার

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান চেয়ারম্যান ও জাতীয় দলের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছেন, আমি সবসময় খেলোয়াড়দের সঙ্গেই থাকব। কারণ আমি ওদের আবেগটা বুঝি।

শনিবার (১৩ জুন) এক অনলাইন সেমিনারে তিনি এসব কথা বলেন।

দায়িত্বগ্রহণের প্রথম বছরেই বড়সড় চ্যালেঞ্জের মুখে পড়েছেন সৌরভ গাঙ্গুলি। করোনাভাইরাসের কারণে অনিশ্চয়তা মুখে প্রায় ৪ হাজার কোটি রুপির টুর্নামেন্ট আইপিএল। অর্থের ঝনঝনানিতে ভরপুর এই টুর্নামেন্ট না হলে বেশ মোটা অঙ্কের লোকসানের মুখে পড়বে বিসিসিআই। তবু খুব একটা চাপ নিচ্ছে না গাঙ্গুলি।

তিনি বলেন, বিসিসিআই চেয়ারম্যান হতে পেরে আমি সৌভাগ্যবান। খেলাটির প্রসারের জন্য খেলোয়াড়দের সঙ্গে কাজ করার বড় সুযোগ এটি।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে আইসিসি চেয়ারম্যান পদে বসতে পারেন গাঙ্গুলি। তবে তিনি নিজে এ বিষয়ে তেমন ভাবতে চান না, আমি সবকিছু সহজ রাখতে পছন্দ করি। নিজের কাজে সবসময় সেরাটা দেয়ার চেষ্টা করি। অন্য দায়িত্ব পেলেও আমি তাই করব। আমি যেকোন কাজ শুরু করি এবং নিজের মতো করেই শেষ করি।’

এসময় ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যতের ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন গাঙ্গুলি। তিনি বলেন, ভারতীয় ক্রিকেট নিরাপদ হাতেই আছে। সুনিল গাভাস্কার যাওয়ার পর শচিন, দ্রাবিড় এলেন। এখন আছে কোহলি। ভারত সবসময়ই সেরা খেলোয়াড় তৈরি করে আসছে। এটা ফুটবলের ব্রাজিলের মতো।

এ জাতীয় আরো সংবাদ