1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন

অসহায় মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের জুবায়ের

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৮০৫ বার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষ। জীবন-জীবিকা নিয়ে দেখা দিয়েছে চরম শঙ্কা। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন অঞ্চলে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। যুবলীগ নেতা জুবায়ের আহমেদের পক্ষ থেকে ১ শো ৭৩ পরিবারের খাদ্য, ইফতার সামগ্রী এবং ৫ শো প্যাকেট ইফতার , কিছু দিন ফ্রি সবজি বাজার , ১০০ ঈদ উপহার বিতরণ করা হয়। ? ১হাজার ৭ শো মাস্ক শতাধিক হ্যান্ড স্যানিটাইজার,বিতরণ করেন।৫৮ টি বৃক্ষ রোপণ করেছেন।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, মুড়ি, আটা, সবজি, তেল, সাবান, লবন, চিনি, ছোলা, বেশম দেয়া হয়। ইফতার প্যাকেজ ফ্রি সবজি বাজারের মধ্যে বিভিন্ন ধরনের সবজি, আলু,বেগুন,পটল,পিয়াজ,ভেন্ডি ,কলা প্রভৃতি
ঈদ উপহার মধ্যে সেমাই,ময়দা,চিনি, পোলাও চাউল,পোষাক,নুডস প্রভৃতি ।
সাবেক ছাত্রনেতাও বাংলাদেশ আওয়ামী যুবলীগের জুবায়ের আহমেদ সাব্বির বলেন, করোনা মহামারি জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সকল শ্রেণীর মানুষের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। তিনি ব্যক্ত করেন ইনশাল্লাহ , মুজিব শতবর্ষ উপলক্ষে একশত গাছ নিজ হস্তে রোপণ করবেন।করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার মানুষকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছে। আপনারা জানেন আমদের দেশ এগিয়ে যাচ্ছি ।লকডাউনে পুরো অর্থনীতি অচল হয়ে পড়ার কারণে বিশ্বের অনেক দেশ লকডাউন শিথিল করার কথা ভাবতে শুরু করে। অর্থনীতি বাঁচাতে শিথিল হচ্ছে লকডাউন। সীমিত আকারে প্রায় সব কিছুই খুলে দেওয়া হচ্ছে বাংলাদেশেও।তবে আমাদের দায়িত্ব সরকারের বিধি-নিষেধ মেনে চলা। অসহায় ও হতদরিদ্র মানুষজন খাদ্য সংকটে দিন কাটাচ্ছে। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।
দেশরত্ন শেখ হাসিনা বলেছেন ‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’। তাই জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি সকল নেতা কর্মীদের মাঝে থাকা উচিত বলে মনে করেন তিনি। যুবলীগের প্রতিটি কর্মী দেশের দূর্যোগকালীন মুহর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছে, ভবিষ্যতেও থাকবে ।অবস্থার পরিবর্তন না হওয়া পর্যন্ত এ মানুষগুলোর পাশে নিজের সামর্থ্য অনুযায়ী থাকবো ইনশাল্লাহ। সমাজের বিত্তবানদের মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ারও আহ্বান জানান এই যুবনেতা।

এ জাতীয় আরো সংবাদ