1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

গভীর রাতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬৩৭ বার

গত ২১/১২/২০২০ মধ্যরাতে Social Blood Donors Organization of Bangladesh – SBDOB এর উদ্যোগে ফুটপাতের দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাত ১১টা থেকে থেকে গভীর রাত পর্যন্ত Social Blood Donors Organization of Bangladesh – SBDOB এর উদ্যোগে সেচ্ছাসেবকরা বাস টার্মিনাল ও বিভিন্ন স্থানে আশ্রিত ছিন্নমূল-অসহায় দরিদ্রের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। গভীর রাতে শীত নিবারনের একটি বস্ত্র পেয়ে আনন্দিত দুঃস্থরা। টার্মিনালে ঘুমন্ত অনেক মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন সেচ্ছাসেবকরা।

তারা বলেন, আমাদের সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তা আমরা শীতার্ত দের পাশে দাঁড়াতে পেরেছি। যারা আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে সামিল ছিলেন তাদের প্রতি অসংখ্য ভালোবাসা ও শুভকামনা রইলো।

মৎস ভবন থেকে শুরু করে, কাকরাইল, বেলী রোড, মালিবাগ, মৌচাক, খিলগাও, শাহজাহানপুর, টিটি পাড়া, কাটাবন, পলাশী, বুয়েট এরিয়া তে ফুটপাতের অসহায় মানুষদের মাঝে শীতবস্র বিতরন করেছি। সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তা ৬৮ টি কম্বল বিতরণ করা হয়েছে। বিতরন কালে উপস্থিত ছিলেন, নিহার দাস (প্রতিষ্ঠাতা), মোঃ মউনুদ্দিন (উপদেষ্টা), তানভির অফনান ফিদা (সভাপতি), মোঃ আলামিন হোসেন খান (সাংগঠনিক সম্পাদক), সৌরভ বাবু, ফারদিন।

এ জাতীয় আরো সংবাদ