1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
কোলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজদিখানে পল্লী বিদ্যুতের মনগড়া বিদ্যুৎ বিলে দিশেহারা গ্রাহক ।। জনমনে অশান্তি! সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

গভীর রাতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৪ বার

গত ২১/১২/২০২০ মধ্যরাতে Social Blood Donors Organization of Bangladesh – SBDOB এর উদ্যোগে ফুটপাতের দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাত ১১টা থেকে থেকে গভীর রাত পর্যন্ত Social Blood Donors Organization of Bangladesh – SBDOB এর উদ্যোগে সেচ্ছাসেবকরা বাস টার্মিনাল ও বিভিন্ন স্থানে আশ্রিত ছিন্নমূল-অসহায় দরিদ্রের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। গভীর রাতে শীত নিবারনের একটি বস্ত্র পেয়ে আনন্দিত দুঃস্থরা। টার্মিনালে ঘুমন্ত অনেক মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন সেচ্ছাসেবকরা।

তারা বলেন, আমাদের সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তা আমরা শীতার্ত দের পাশে দাঁড়াতে পেরেছি। যারা আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে সামিল ছিলেন তাদের প্রতি অসংখ্য ভালোবাসা ও শুভকামনা রইলো।

মৎস ভবন থেকে শুরু করে, কাকরাইল, বেলী রোড, মালিবাগ, মৌচাক, খিলগাও, শাহজাহানপুর, টিটি পাড়া, কাটাবন, পলাশী, বুয়েট এরিয়া তে ফুটপাতের অসহায় মানুষদের মাঝে শীতবস্র বিতরন করেছি। সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তা ৬৮ টি কম্বল বিতরণ করা হয়েছে। বিতরন কালে উপস্থিত ছিলেন, নিহার দাস (প্রতিষ্ঠাতা), মোঃ মউনুদ্দিন (উপদেষ্টা), তানভির অফনান ফিদা (সভাপতি), মোঃ আলামিন হোসেন খান (সাংগঠনিক সম্পাদক), সৌরভ বাবু, ফারদিন।

এ জাতীয় আরো সংবাদ