1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

আত্মঘাতী ও মেসি-ত্রিনকাওয়ের গোলে জিতলো বার্সা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৭ বার

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে জয় পেয়েছে বার্সেলোনা। তারা ৩-২ গোলে হারিয়েছে রিয়াল বেটিসকে। এটা লিগে বার্সার টানা ষষ্ঠ জয়। আর এই জয়ে ২১ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ১৯ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বেটিসের বিপক্ষের এই ম্যাচের সেরা একাদশে নামানো হয়নি লিওনেল মেসি ও ফ্রাঙ্ক ডি ইয়ংকে। তাতে প্রথমার্ধের ৩৮ মিনিটে এটি গোল হজম করে বিরতিতে যায় কাতালানরা। বেটিসের হয়ে ৩৮ মিনিটে গোলটি করেন বোর্জা ইগলেসিয়াস।

বিরতির পর মাঠে নামানো হয় মেসিকে। মাঠে নেমে ৫৯ মিনিটে গোল করে সমতা ফেরান তিনি। এরপর তার সহায়তায় জর্ডি আলবার নেওয়া শট রুখতে গিয়ে বেটিসের রক্ষণভাগের খেলোয়াড় ভিক্টর রুইজ নিজেদের জালেই জড়িয়ে দেন।

অবশ্য তার এই ভুল শোধরানও তিনি। ৭৫ মিনিটে নাবিল ফেকির ফ্রি কিকে হেড দিয়ে বল জালে পাঠান তিনি। তাতে ম্যাচ ফেরে সমতা।

৮৭ মিনিটে বার্সেলোনার নায়ক বনে যান ফ্রান্সিসকো অ্যান্তেনিও ত্রিনকাও। বার্সার জার্সি গায়ে নিজের ১৭তম ম্যাচে এসে প্রথম গোল করলেন তিনি। তাতে বার্সেলোনাও পেল স্বস্তির এক জয়।

এ জাতীয় আরো সংবাদ