1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

আত্মঘাতী ও মেসি-ত্রিনকাওয়ের গোলে জিতলো বার্সা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬৬ বার

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে জয় পেয়েছে বার্সেলোনা। তারা ৩-২ গোলে হারিয়েছে রিয়াল বেটিসকে। এটা লিগে বার্সার টানা ষষ্ঠ জয়। আর এই জয়ে ২১ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ১৯ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বেটিসের বিপক্ষের এই ম্যাচের সেরা একাদশে নামানো হয়নি লিওনেল মেসি ও ফ্রাঙ্ক ডি ইয়ংকে। তাতে প্রথমার্ধের ৩৮ মিনিটে এটি গোল হজম করে বিরতিতে যায় কাতালানরা। বেটিসের হয়ে ৩৮ মিনিটে গোলটি করেন বোর্জা ইগলেসিয়াস।

বিরতির পর মাঠে নামানো হয় মেসিকে। মাঠে নেমে ৫৯ মিনিটে গোল করে সমতা ফেরান তিনি। এরপর তার সহায়তায় জর্ডি আলবার নেওয়া শট রুখতে গিয়ে বেটিসের রক্ষণভাগের খেলোয়াড় ভিক্টর রুইজ নিজেদের জালেই জড়িয়ে দেন।

অবশ্য তার এই ভুল শোধরানও তিনি। ৭৫ মিনিটে নাবিল ফেকির ফ্রি কিকে হেড দিয়ে বল জালে পাঠান তিনি। তাতে ম্যাচ ফেরে সমতা।

৮৭ মিনিটে বার্সেলোনার নায়ক বনে যান ফ্রান্সিসকো অ্যান্তেনিও ত্রিনকাও। বার্সার জার্সি গায়ে নিজের ১৭তম ম্যাচে এসে প্রথম গোল করলেন তিনি। তাতে বার্সেলোনাও পেল স্বস্তির এক জয়।

এ জাতীয় আরো সংবাদ