1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা বৃদ্ধি এবং প্রতিরোধে জুবায়ের আহমেদ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৯২ বার

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল খানের নির্দেশে করোনার প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয় যেমন মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ,লিফলেট এলাকার জন্য এলাকার সতর্কতার জন্য প্রচার করা হয় ।

জুবায়ের আহমেদকে প্রশ্ন করলে তিনি বলেন, মানুষ মানুষের জন্য চিরসত্য এ চেতনা ও আদর্শকে ধারণ করে আমরা সকলকেই এ দুর্যোগময় অবস্থায় সকলে সকলের পাশে দাড়াব। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সতর্ক থাকুন নিজে নিরাপদ থাকুন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়াব। যে কোন দুর্যোগ এ সামথ্য অনুযায়ী পাশে দাড়াব। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন মাঠে থাকবো । দেশের যে কোন কল্যাণমূলক কাজ করার জন্য সবর্দা প্রস্তুত।

এ জাতীয় আরো সংবাদ