1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

সিরাজদিখানে এডভোকেট আবু সাঈদের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও এর বিস্তার রোধে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয় ও রশুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে প্রায় পাঁচ শতাধিক মাস্ক ও জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন আসন্ন রশুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ও মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ৷

এসময় তার সাথে ছিলেন, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও রশুনীয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাসুদ লস্কর, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ , রশুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আনোয়ার হোসেন মানিক, প্রধান শিক্ষক রোকসানা বেগম কেয়া, রশুনীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহালম ঢালী, ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ।

এছাড়া রশুনিয়া উচ্চ বিদ্যালয় ও প্রথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। করোনা সংক্রমণ ঠেকাতে এবং এর বিস্তার রোধে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে মাস্ক ও জিবানু নাশক হ্যান্ড সোনিটাইজার বিতরণ অব্যাহত থাকবে বলে জানান এডভোকেট আবু সাঈদ।

এ জাতীয় আরো সংবাদ