1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন চান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সুরুজ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৯২ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সুরুজ। এ লক্ষ্যে তিনি এবং তার সমর্থকবৃন্দ স্থানীয় পর্যায়ে ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছেন।

ইকবাল হোসেন সুরুজ শেখরনগর ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনে বিভিন্ন সময় বিভিন্ন দায়িত্ব নিয়ে সফলভাবে পালন করেন। নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন পয়েন্ট ও বিভিন্ন স্থানে প্রার্থী ইকবাল হোসেন সুরুজের পক্ষে থেকে নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানো এরই মধ্যে শুরু করেছেন। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সুরুজ দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, শেখরনগর ইউনিয়ন বাসীর সুখ দুঃখে সর্বদা পাশে থাকার জন্য দলীয় প্রতিকে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের সাথে জড়িত এবং স্থানীয় ভাবে স্কুল, মসজিদ মাদরাসা কবরস্থান শ্মশান ও মন্দিরে উপজেলা চেয়ারম্যান, এমপি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সহযোগিতায় ব্যপক উন্নয়ন করেছি। সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ যতদিন যাবৎ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বে আছেন ঠিক ততদিন যাবৎ আমি সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্বে থেকে দলীয় বিভিন্ন কার্যক্রমে সহযোগীতার পাশাপাশি দলের সুসময় ও দুঃসময়ে কাজ করে আসছি। আওয়ামী লীগের দলীয় একজন নেতা হিসেবে আমি আশা রাখি আওয়ামী লীগের সভানেত্রী আমাকেই মনোনয়ন দিবেন।

এছাড়া শেখরনগর ইউনিয়নের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী করার আশাবাদ ব্যক্ত করেন প্রার্থী ইকবাল হোসেন সুরুজ। এদিকে শেখরনগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোয়ন প্রত্যাশী হিসেবে ইকবাল হোসেন সুরুজকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা দিতে দেখা গেলেও দলীয় মনোনয়ন প্রত্যাশী এমন কোন প্রার্থীকে প্রচার প্রচারণায় দেখা যাচ্ছে না। অন্যদিকে শেখরনগর ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন প্রার্থী ইকবাল হোসেন সুরুজকে নৌকার মাঝি হয়ে তাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে পেতে চায় এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা।

এ জাতীয় আরো সংবাদ