1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

সিরাজদিখানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৩৪১ বার

“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” এ প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের জন্মদিন কেক কেটে আনুষ্ঠানিক ভাবে পালন করা হয়েছে।

শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদ রশুনিয়া ইউনিয়ন শাখার আয়োজনে আজ সোমবার সন্ধ্যা ৭ টায় রশুনিয়া ইউনিয়নের রশুনিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এডভোকেট আবু সাঈদের ব্যক্তিগত অফিসে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করা হয়। পরে শেখ রাসেলের রুহের মাগফিরাত কামণায় বিশেষ দোয়া মোনাজাত ও পরে আলোচনা সভার আয়োজন করা হয়। শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদ রশুনিয়া ইউনিয়ন শাখার সভাপতি কাজিম আল সিফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজয় দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আবু সাইদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বেপারী, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ঢালী শাহালম, রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ লীগের সভাপতি শাকিল আহমেদ।

এ জাতীয় আরো সংবাদ