1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২১০ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের ১নং ওয়ার্ডে সদস্য হতে চান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াসিম আহমেদ। এ লক্ষ্যে তিনি স্থানীয় পর্যায়ে ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছেন।

সম্প্রতি তিনি সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন। উঠান বৈঠক, পথসভা সহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগের মধ্য দিয়ে জনসাধারণের নিকট সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করে বেড়াচ্ছেন তিনি। নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে সামজিক যোগাযোগ মাধ্যমসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে মোঃ ওয়াসিম আহমেদের নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানো এরই মধ্যে শুরু করেছেন।

সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী ওয়াসিম আহমেদ জণসমর্থন নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, বালুচর ১নং ওয়ার্ড বাসীর সুখে দুঃখে সর্বদা পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকবো। জণসাধারণের সেবা করার জন্য বালুচর ১নং ওয়ার্ডের প্রার্থী হতে চাই। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ তথা স্বেচ্ছাসেবক লীগের সাথে জড়িত আছি। এছাড়া আমি স্বেচ্ছাসেবক লীগের সাথে সম্পৃক্ত থেকে দলীয় বিভিন্ন কার্যক্রমে সহযোগীতার পাশাপাশি স্থানীয় জণসাধারণের সুখে দুঃখে তাদের পাশে থেকে কাজ করে আসছি। স্বেচ্ছাসেবক লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি আশা রাখি বালুচর ১নং ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজের ধারাকে অব্যাহত রাখতে ওয়ার্ডের জণসাধারণ আমাকেই সমর্থন করবেন। এ বলে তিনি ইউপি সদস্য প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও সমর্থন কামণা করেন।

প্রার্থী ওয়াসিম আহমেদ করোনার দুঃসময়ে তার ওয়ার্ডসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি আর্থিক সহযোগী করেন। এছাড়া তিনি ইউপি সদস্য হয়ে তার ওয়ার্ডের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগীতার পাশাপাশি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত করার আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ইউনিয়নের বালুচর ১নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী ওয়াসিম আহমেদসহ। আরো বেশ কয়েকজন প্রার্থী রয়েছেন। ওই ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তেমন প্রচার প্রচারণায় দেখা না গেলেও প্রার্থী ওয়াসিম আহমেদ স্থানীয় ভাবে নির্বাচনি প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন। এদিকে বালুচর ১নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন ওয়াসিম আহমেদকে ইউপি সদস্য হিসেবে পাওয়ার আশা ব্যক্ত করেছেন।

এ জাতীয় আরো সংবাদ