1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৫০৯ বার

আমি রাজনীতি করতে এসেছি, ডাকাত দলের সর্দার হতে আসি নাই ,আমার আগে পিছে হুন্ডা বহরের প্রয়োজন নাই, আমার নিরাপত্তা দেওয়ার মালিক একমাত্র আল্লাহ,আওয়ামী লীগ আমাদের বন্ধু দল আগামী ইউপি নির্বাচনে আমাদের বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না তবে যে কেউ সতন্ত্র প্রার্থী হতে পারেন এবং আপনাদের আশ্বস্ত করতে পারি আগামী ইউপি নির্বাচন নিরপেক্ষ এবং সুষ্ট হবে।’ গতকাল রবিবার বিকালে উপজেলার কোলা ইউনিয়নের জিপসরা এলাকায় উন্নয়ন শীর্ষক মত বিনিময় সভায় এসব কথা বলেন মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী বি চৌধুরী।

বিকল্প ধারার যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন,বিকল্প যুবধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু,সাধারন সম্পাদক মোস্তফা সারোয়ার, কোলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রোমান হাওলাদার,উপজেলা বিকল্প ধারার যুগ্ন আহবায়ক বজলুর রহমান, সিরাজদীখান উপজেলা বিকল্প ধারার সদস্য সচিব ইসহাক মাসুদ পারভেজ,উপজেলা যুবধারার আহবায়ক মো.কবির হোসেন,যুগ্ন আহবায়ক ইলিয়াস হোসেন,সদস্য সচিব মহিউদ্দিন সায়েমসহ বিকল্প ধারার, অঙ্গসংগঠনের নেতাকর্মী। মতবিনিময় সভা শেষে কোলা ইউনিয়নের প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ৩ টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন।

এ জাতীয় আরো সংবাদ