1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় নির্বাচনে পরিচালক পদে পিন্টু বিজয়ী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২২৩ বার

বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯ ঘটিকা হতে নিরবিচ্ছিন্ন ভাবে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় মতিঝিল দিলকুশায় উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়।

সিরাজদিখান উপজেলা বিআরডিবির সভাপতি শেখ তাজুল ইসলাম পিন্টু ঢাকা বিভাগীয় অঞ্চল-৯ এর পরিচালক পদে উড়োজাহাজ প্রতীকে ১৮ ভোট পেয়ে জয়লাভ করেন। বিভাগীয় অঞ্চলের মোট ২৪ ভোটের মধ্যে ২২ ভোট জমা পড়ে। দুইজন ভোটার অনুপস্থিত ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফাজ্জল হোসেন চশমা প্রতীক পেয়েছেন মাত্র ৪ ভোট।

শেখ তাজুল ইসলাম পিন্টু মুন্সিগঞ্জ জেলার প্রথম ব্যাক্তি যে ফেডারেশন নির্বাচনে জয়লাভ করে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হলেন। তার এই বিজয়ে মুন্সিগঞ্জ-৩ আসনের এমপি মৃনাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-২ আসনের এমপি সেগুফতা ইসলাম এমিলি, মুন্সিগঞ্জ-১ আসনের এমপি মাহী বি চৌধুরী, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কাশেম, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন সহ আরো অনেকে তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।

নির্বাচনে বিজয়ী ঘোষণা করার পরপরই শেখ তাজুল ইসলাম পিন্টু বলেন, “এই বিজয় ফেডারেশনের সকলের বিজয়। প্রতিদ্বন্দ্বীতাপূর্ন এই নির্বাচনে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞ। ফেডারেশনকে গতিশীল করাই আমার মূল লক্ষ্য। নবনির্বাচিত কমিটির সবাইকে নিয়ে কাজ করতে চাই।”

উল্লেখ্য নির্বাচনে সভাপতি পদে বিপ্লব মাহমুদ উজ্জ্বল, সহ-সভাপতি পদে মোঃ মিজানুর রহমান মনির নির্বাচিত হয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ