1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে টানা বৃষ্টিতে ১০ হাজার কৃষকের স্বপ্ন ভঙ্গ! ভোগান্তিতে দিনের শুরু ভোগান্তিতেই শেষ প্রতিমন্ত্রী মুরাদকে সামাল দেওয়ার চেষ্টা করেছি: নায়ক ইমন প্রতিমন্ত্রী মুরাদ ছাত্রদল করতেন : ফখরুল সিরাজদিখানে উদ্বেগজনক হারে বাড়ছে প্রসূতি নারীর মৃত্যু! সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ সিরাজদিখানে প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থীরা! চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চাই || শামসুজ্জামান পনির সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলীর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক চেয়ারম্যান প্রার্থী মামার পক্ষে নৌকায় ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ

ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চান লিটন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৩২ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ লিটন শেখ। তিনি উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী গ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা মৃত শাসছু মিয়ার ছেলে। সম্প্রতি তিনি কোলা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন এবং সমর্থকদের সাথে নিয়ে স্থানীয় পর্যায়ে ব্যপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রার্থী মোঃ লিটন শেখের নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানো এরই মধ্যে সম্পন্ন হয়েছে। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ লিটন শেখ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তথা (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করেছেন। তিনি ২০১২ থেকে ২০২০ পর্যন্ত কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ২০১৯ সালে সিরাজদিখান উপজেলা জাতীয় শ্রমীক লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি যাত্রাবাড়ী থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি ও কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সামাজিক ও ধর্মিয় বিভিন্ন প্রতিষ্ঠানের নানা কর্মকান্ডের সহিত সক্রিয় ভাবে অংশগ্রহন করে আসছেন।

প্রার্থী মোঃ লিটন শেখ বলেন,

আমার পিতা একজন আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ছিলেন। ১৯৬৯ থেকে ১৯৯৫ পর্যন্ত কোলা ইউনিয়ন আওয়ামী পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি ও ১৯৯৭ থেকে ২০১২ পর্যন্ত কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে পালন করেন। আওয়ামী লীগের দুঃসময়ে দলীয় নানা কর্মকান্ডে শামিল থেকেছেন। আর এ কারণে বি.এন.পি সরকারের আমলে নানা ভাবে নির্যাতনের স্বীকারও হয়েছেন তিনি। আওয়ামী পরিবারের একজন সদস্য হওয়ার সুবাদে আমি নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই।

উল্লেখ্য, মোঃ লিটন শেখসহ কোলা ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী আরো চারজন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। সম্প্রতি কোলা ইউনিয়ন আওয়ামী লীগে বিএনপির রাজত্ব নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়। উক্ত সংবাদে কোলা ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠার সাল ১৯৭৪ মর্মে উল্লেখ করা হয়। প্রকৃত পক্ষে কোলা ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয় ১৯৯১ সালে। কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নুর ইসলাম, কোলা ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হবি শেখ ও কোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর মল্লিকসহ ওই এলাকার বেশ কয়েকজন বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া কোলা ইউনিয়ন আওয়ামী লীগের বেশ কয়েকজন প্রবীন নেতা জানান, নাছির চৌধূরী কোলা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে কোন দিন ছিলেন না এবং তাকে সভাপতির দায়িত্ব পালন করতে কেউ দেখেনি।

 

এ জাতীয় আরো সংবাদ