1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

মালখানগর ইউনিয়নকে ঢেলে সাজাতে চান রিয়াদ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৪৯৭ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে দলীয় প্রতিকে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী আনিসুর রহমান রিয়াদ। দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের মধ্য দিয়ে তিনি তার ইউনিয়নকে ঢেলে সাজানোর আশাবাদ ব্যক্ত করেছেন। এ লক্ষ্যে তিনি স্থানীয় ভাবে নির্বাচনি প্রচার প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন বেশ জোড়ালো ভাবেই। আনিসুর রহমান রিয়াদের পিতা উপজেলা চেয়ারম্যান ও মাতা মালখানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়ীত্বে রয়েছেন। পিতা-মাতার পাশাপাশি স্ব-ইচ্ছায় দায়ীত্ব কাঁধে তুলে নিয়ে তারুণ্যকে কাজে লাগানোর মধ্য দিয়ে তিনি মালখানগর ইউনিয়নকে মাদক,সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত একটি আধুনিক ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করতে চান। স্থানীয় জনসাধারণের হাতে হাত রেখে মালখানগর ইউনিয়নকে একটি সমৃদ্ধ ইউনিয়নে রূপান্তর করাই রিয়াদের মূল লক্ষ্য।

আনিসুর রহমান রিয়াদ এক স্বাক্ষাৎকারে বলেন,

তারুণ্যকে কাজে লাগিয়ে আমার ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে ঢেলে সাজাতে চাই। যুব সমাজ ও জণসাধারনকে সাথে নিয়ে মালখানগর ইউনিয়নকে একটি মাদক,ইভটিজিং, দূর্ণীতি ও বাল্য বিবাহ মুক্ত ইউনিয়ন হিসেবে ঘোষনা করতে চাই। একটি সমাজের উন্নয়ন ও বিপ্লব ঘটাতে তারুণ্যের বিকল্প নেই। আমি আমার তারুণ্যকে কাজে লাগিয়ে সবাইকে সাথে নিয়ে মেধা ও পরিশ্রমের মধ্য দিয়ে একটি উন্নত সমাজ গঠনে অনন্য ভুমিকা রাখতে চাই। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন এবং আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে সর্ব প্রথম আমার ইউনিয়ন থেকে মাদক নির্মূল করবো। বরাবরের মত মাদকের ব্যপারে কাউকেই প্রশ্রয় দেওয়া হবে না বরং সে যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দ্বিতীয়ত আমার ইউনিয়নের যে সকল রাস্তাঘাট এখনও নির্মাণ বা সংস্কার হয়নি সেগুলোর প্রতি গুরুত্বারোপ করে সমাধান করবো। ইউনিয়নের প্রতিটি মানুষের ন্যায্য হক প্রতিষ্ঠার পাশাপাশি সুবিধাবঞ্চিত ও নিপিড়ীত মানুষের পাশে দাড়িয়ে তাদের আস্থার প্রতিক হয়ে তাদের জন্য লড়ে যাবো।

উল্লেখ্য,আনিসুর রহমান রিয়াদ স্থানীয় যুব সমাজকে সাথে নিয়ে এ পর্যন্ত বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও জুয়ারীকে আইনের হাতে সোপর্দ করেছেন এবং মাদক নির্মূলে কাজ করে যাচ্ছেন। রিয়াদ তার ইউনিয়নের গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়ে সার্বিক সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন। এছাড়া ধর্মীয়, সামাজিক ও স্থানীয় যে কোন প্রতিষ্ঠানের উন্নয়ন সাধনে সার্বিক সহযোগী করে আসছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ