1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

সিরাজদিখানের ১৪ টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেবন যারা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬৮ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪ টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থীরা নির্বাচনি প্রচার প্রচারণা চালাছেন বেশ জোড়ালো ভাবেই। গত সোমবার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড কর্তৃক দলীয় প্রতীকে মনোনীত প্রার্থীদের নামের তালিকা ঘোষনা করা হয়। উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন চেয়েছেন। যাচাই বাছাই শেষে দলীয় ভাবে উপজেলার ১৪ টি ইউনিয়নে ১৪ জনকে নৌকার মনোনয়ন দেওয়া হয়। এদিকে উপজেলার ইউনিয়ন সমূহে দলীয় মনোনয়ন বঞ্চিত হেভিওয়েট চেয়ারম্যান পদ প্রার্থীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন মর্মে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষনা দিতে লক্ষ করা যাচ্ছে। খোজ নিয়ে জানা যায়, উপজেলার সিংহভাগ ইউনিয়নেই দলীয় প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থীদের পাশাপাশি স্থানীয় হেভিওয়েট প্রার্থীরা নির্বাচনে অংশ গ্রহণের লক্ষে অনেকটা জোড়ালো ভাবেই প্রস্তুতি নিচ্ছেন। এতে করে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে নৌকার ভরাডুবির আশঙ্কা করা হচ্ছে।

উপজেলার রশুনিয়া ইউনিয়ন থেকে এডভোকেট আবু সাঈদ, মালখানগর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান মৃধা, সূর্য সেনা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মোঃ মামুন হোসেন, বয়রাগাদী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান গাজী আলাউদ্দিন, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান সোহাগ, ইছাপুরা ইউনিয়ন থেকে ইছাপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি সুখন চৌধুরী ও ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সুমন মিয়া, জৈনসার ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য শেখ মোহাম্মদ জাকির হোসেন, বালুচর ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের সাবেক যু্গ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, বালুচর আওয়ামী পরিবারের সদস্য শাহবাজ সরকার, কেয়াইন ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক বেপারী, আব্দুর রহিম মিয়া, চিত্রকোট ইউনিয়ন থেকে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউদ্দিন খান মাসুম, কোলা ইউনিয়ন থেকে কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নুর ইসলাম শেখ,উপজেলা বিকল্পধারার যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম মিন্টু, লতব্দী ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হাফেজ মোঃ ফজলুল হক, লতব্দী ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জহির, লতব্দী ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ শাহ আলী, মধ্যপাড়া ইউনিয়ন থেকে চরমোনাই মুজাহিদ কমিটির সিরাজদিখান উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল হক, নজরুল ইসলাম তালুকদার, বাসাইল ইউনিয়ন থেকে সিরাজদিখান প্রেসক্নাবের সাবেক সভাপতি শামসুজ্জামান পনির, শেখরনগর ইউনিয়ন থেকে উপজেলা বিকল্প যুবধারার আহবায়ক আলমাস শাহ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ উজ্জ্বল, সাবেক সরকারী কর্মকর্তা সাইদুল হক খোন। উপজেলার রাজানগর ইউনিয়ন থেকে এখন পর্যন্ত কোন স্বতন্ত্র প্রার্থীকে প্রকাশ্যে আসতে প্রচার প্রচারনা চালাতে দেখা যায় নি।

এছাড়া উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি। এদিকে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ১৪ টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা সকলেই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উল্লেখ্য,উপজেলার ১৪টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর, যাচাই-বাছাই ২৯ নভেম্বর, প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর, এবং প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

এ জাতীয় আরো সংবাদ