1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

বালুচরে ৬নং ওয়ার্ডে মেম্বার পদে জাকির হোসেনের গনসংযোগ || জয়লাভের আশাবাদ ব্যক্ত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৪৭ বার

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় নির্বাচনি আমেজ বইতে শুরু করেছে। এ উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রত্যাশীদের পাশাপাশি ইউপি সদস্য পদ প্রার্থীরাও প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন। এরই ধারাবাহিকতায় উপজেলার বালুচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য হওয়ার লক্ষ্যে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।

এ লক্ষ্যে তিনি তার ওয়ার্ডে ব্যপক নির্বাচনি প্রচার প্রচারণা চালাচ্ছেন। চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে তার নির্বাচনি প্রচারণা। প্রার্থী জাকির হোসেন তার ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য জনসাধারণের কাছে আগে থেকেই বেশ জনপ্রিয়। এদিকে বালুচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রার্থী জাকির হোসেনকে ইউপি সদস্য হিসেবে পাওয়ার আশা ব্যক্ত করেন।

অন্যদিকে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়  অন্যান্য প্রার্থীদের চেয়ে প্রচার প্রচারণাসহ জণসেবামূলক কর্মকান্ডে জাকির হোসেন এগিয়ে রয়েছেন এবং জনসেবামূলক কাজের জন্য স্থানীয় লোকজনের কাছে তার গ্রহনযোগ্যতাও রয়েছে বেশ। মানুষ জাকিরকে ডাকলেই কাছে পায়। মানুষ মারা গেলে নিজেই গোর করেন। পাড়া মহল্লার কেউ অসুস্থ হলে হাসপাতালে নিয়ে যান। তাছাড়া প্রার্থী জাকির হোসেনের রয়েছে পারিবারিক ঐতিহ্য।

প্রতিবেদকের সাথে আলাপ কালে প্রার্থী জাকির হোসেন বলেন,

আমি আল্লাহ তায়ালার উপর আস্থা ও বিশ্বাস এবং এলাকার মুরুব্বিদের দোয়া-ভালোবাসা নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আমার মধ্যে আর্থের লোভ নেই। আমি ছোট-বড় সকলের সাথে মিলেমিশে থাকতে চাই। আমার মূল শক্তি আমার নির্বাচনী এলাকার জনগণ। আমার বিশ্বাস এলাকার ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আর আমি নির্বাচিত হলে অবহেলিত ৬নং ওয়ার্ডের জনগণের ইচ্ছা আকাঙ্ক্ষা পুরন করবো ইনশাআল্লাহ।

 

এ জাতীয় আরো সংবাদ