1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

ভোটের আগে দেওয়া কথা, ভোটে জিতে বরখেলাপ কারীদের দলে আমি নই-প্রার্থী আবু সাঈদ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার

ভোটের আগে দেওয়া কথা, ভোটে জিতে বরখেলাপ কারীদের দলে আমি নই। আমি আজ এখানে বা বিভিন্ন স্থানে প্রচারণা চালানোর সময় যেসব প্রতিশ্রুতি দিয়েছি আপনার ভোটে জেতার পর দেওয়া সেই প্রতিশ্রুতির প্রতিটি অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করবো। ভোট দিয়ে নির্বাচিত করে মিলিয়ে নিয়েন। যদি আমি ব্যর্থ হই তাহলে আপনাদের কাঠগড়ায় দাড়াতে পিছপা হবো না। চায়ে চিনি কম না বেশী হয়ে তা যাচাই করতে হলে চুমুক দিয়ে দেখতে হয়। আমি ব্যক্তি হিসেবে কেমন? আমি চেয়ারম্যান হলে আপনাদের উন্নয়ন হবে, না ক্ষতি হবে সেটা যাচাই করার জন্য হলেও আমি আশা রাখি আপনারা আমাকেই ভোট দিবেন।

আজ শনিবার (১১ ডিসেম্বর) বিকালে নির্বাচনী প্রচারণায় বের হয়ে সিরাজদিখান বাজার জেড এইচ শিকদার মার্কেটের সামনে পথ সভায় জণসাধারণের উদ্দেশ্যে এসব কথা বলেন মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী এডভোকেট আবু সাঈদ। পরে সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের হিরনের খিলগাঁও,সন্তোষপাড়া, আবিরপাড়া গ্রামসহ সিরাজদিখান বাজার ও এর আশপাশের বিভিন্ন স্থানে ব্যপক গণসংযোগ করেন তিনি।

গণসংযোগকালে উপস্থিত লোকজনের নিকট এডভোকেট আবু সাঈদ রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করে আগামী ২৬ ডিসেম্বর আনারস মার্কায় ভোট দেওয়ার আহবান জানান৷

মোহাম্মদ রোমান হাওলাদার
মোবা-০১৮৩৩৯৬২১৫১
তারিখ-১১/১২/২০২১ ইং।

এ জাতীয় আরো সংবাদ