1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:

মুন্সীগঞ্জের দুই জনপ্রতিনিধিকে সংবর্ধনা প্রদান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৬৬ বার

মুন্সিগঞ্জ জেলার “আমরা ৯৪ ব্যাচ” এর উদ্যোগে ব্যাচের দুই জনপ্রতিনিধিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে মো. লুৎফর রহমান হালদার (খুকু) এবং মুন্সীগঞ্জ পৌরসভার তিন তিন বারের কাউন্সিলর ও সারা বাংলাদেশে শ্রেষ্ঠ যুব সংগঠক নির্বাচিত হওয়ায় নার্গিস আক্তারকে সম্মাননা প্রদান করা হয়।

গতকাল ১৪ জানুয়ারী রোজ শুক্রবার বিকাল ৪ টায় শহরের সুপার মার্কেট এলাকায় অবস্থিত রয়েল ফুডকোর্ট এন্ড বুফে রেস্টুরেন্টে সম্মাননা প্রদান অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

“আমরা ৯৪ব্যাচ” এর প্রধান সমন্বয়ক আবুল সাঈদ মিঠুর সভাপতিত্বে ও জুয়েল মাহমুদের সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। কোরআন তেলাওয়াত করেন ব্যাচের সহপাঠী আমির হামজা।  এরপর দুইজন সহপাঠী সম্মাননা প্রাপ্তদের কে ফুল দিয়ে বরণ করেন। সংগঠনের পক্ষ থেকে  ক্রেস্ট প্রদানের মাধ্যমে তাদের সংবর্ধিত করা হয়। পরে কেক কেটে সম্মাননা অনুষ্ঠানটি স্মরণীয় করে তোলা হয়। কবিতা আবৃত্তি ও সংগীত পরিবেশনার মাধ্যমে ৯৪ এর বন্ধুরা আনন্দঘন পরিবেশ উপভোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন – সুজন খান, শাহনাজ বেগম হিরা, মোক্তার হোসেন, অ্যাডভোকেট পাপিয়া নিলু, ফাহমিদা রিংকি, সানজিদা হায়াত, শিল্পী আক্তার, শ্যামল, মাসুদ পারভেজসহ আমরা ৯৪ মুন্সীগঞ্জ জেলা ব্যাচের অন্যান্য সদস্যবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ