1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

সিরাজদিখানে আবাসিক ভবনে আগুন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৫৩ বার

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলার সুখের ঠিকানায় অবস্থিত এ-ব্লকের একটি তিনতলা আবাসিক ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার বিকাল অনুমানিক ৫টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা ‍চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স শ্রীনগর কার্যালয়ের ওয়া্যার হাউজ ইন্সপেক্টর মাহফুজ রিভেন বলেন, বিকাল ৫টার দিকে এ-ব্লকের মো. আব্দুল লতিবের মালিকানাধীন তিনতলা আবাসিক ভবনের তিন তলায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি গাড়ি ঘটনাস্থলে যায়। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ৬টা ১০মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনটির উপর তলায় বেডরুমের ফ্রিজের ঘরের থেকে ফ্রিজের সিলিন্ডার পাইপ লীগ হয়ে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

স্থানীয়রা ও পাশের ভবনের সম্পা রানী ঘোষ,নুর জাহান ও মোঃ আখিনুর জানান বিকাল ৫ টার দিকে পোড়া গন্ধ এবং ধোঁয়া দেখতে পান তারা। বাইরে এসে ভবনের তৃতীয় তলার জানালা দিয়ে আগুন দেখেন তারা। ভবনের মালিক আব্দুল লতিব বলেন, ভবনটিতে ৮টি পবিার ভাড়ায় বাস করতেন। এর মধ্যে তৃতীয় তলায় জামাল ড্রাইভার তার এক মেয়ে ২ ছেলেসহ ৫জন থাকেন । তবে আগুন লাগার সময় সেখানে কতজন ছিলেন সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

এ জাতীয় আরো সংবাদ