1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

সিরাজদিখানে আবাসিক ভবনে আগুন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৮৭ বার

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলার সুখের ঠিকানায় অবস্থিত এ-ব্লকের একটি তিনতলা আবাসিক ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার বিকাল অনুমানিক ৫টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা ‍চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স শ্রীনগর কার্যালয়ের ওয়া্যার হাউজ ইন্সপেক্টর মাহফুজ রিভেন বলেন, বিকাল ৫টার দিকে এ-ব্লকের মো. আব্দুল লতিবের মালিকানাধীন তিনতলা আবাসিক ভবনের তিন তলায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি গাড়ি ঘটনাস্থলে যায়। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ৬টা ১০মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনটির উপর তলায় বেডরুমের ফ্রিজের ঘরের থেকে ফ্রিজের সিলিন্ডার পাইপ লীগ হয়ে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

স্থানীয়রা ও পাশের ভবনের সম্পা রানী ঘোষ,নুর জাহান ও মোঃ আখিনুর জানান বিকাল ৫ টার দিকে পোড়া গন্ধ এবং ধোঁয়া দেখতে পান তারা। বাইরে এসে ভবনের তৃতীয় তলার জানালা দিয়ে আগুন দেখেন তারা। ভবনের মালিক আব্দুল লতিব বলেন, ভবনটিতে ৮টি পবিার ভাড়ায় বাস করতেন। এর মধ্যে তৃতীয় তলায় জামাল ড্রাইভার তার এক মেয়ে ২ ছেলেসহ ৫জন থাকেন । তবে আগুন লাগার সময় সেখানে কতজন ছিলেন সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

এ জাতীয় আরো সংবাদ