1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

সিরাজদিখানে বার্ষিক ওয়াজ মাহফিল ও পাগড়ী প্রদান অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৫১ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বার্ষিক ওয়াজ মাহফিল ও হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠিত হয়েছে। আল্লামা আফজাল আহমাদ দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা‘র উদ্যোগে আজ শনিবার বাদ আছর উপজেলার রশুনিয়া ইউনিয়নের হিরনের খিলগাঁও ঈদগাহ মাঠে ১৯তম বার্ষিক ওয়াজ মাহফিল ও মাদরাসার হাফেজদের পাগড়ি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভারতের জৈনপুরের পীর সাহেব, আল্লামা আলহাজ্ব হযরত মাওলানা আফজাল আহমেদ সিদ্দিকী আল কোরাইশীর সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য পেশ করেন, হযরত মাওলানা শাহ মোহাম্মদ আতাউল্লাহ্ বোখারী, আলহাজ্ব হাফেজ মাওলানা মুফতী রিয়াদ মাহমুদ খান সালেহি, হযরত মাওলানা আব্দুর রহমান শরিয়তপুরী, হযরত মাওলানা হোসাইন আহাম্মদ সালেহি, হযরত মাওলানা শরিফুল ইসলাম মাহমুদি, হযরত মাওলানা নূর মোহাম্মদ।

ওয়াজ ও দোয়া মাহফিল শেষে আল্লামা আফজাল আহমাদ দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’র হাফেজদের পাগড়ি প্রদান করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ। মাহফিল পরিচালনায় ছিলেন, আল্লামা আফজাল আহমাদ দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোসলেহ্ উদ্দিন।

মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য জাহিদ শিকদার।

এ জাতীয় আরো সংবাদ