1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

সিডনিতে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উদযাপন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৬৪ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখা। গতকাল বুধবার সিডনির স্থানীয় একটি রেস্তোরাঁয় এই জন্মোৎসব পালন করা হয়।

বিশিষ্ট বিজ্ঞানী ও কৃষিবিদ ড. নিজাম উদ্দিন কেক কেটে অনুষ্ঠানটির উদ্বোধন করেন। অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবুল বাশার খান রিপন কোরআন থেকে তেলোয়াত করে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনাসহ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দেশের সমৃদ্ধি চলমান থাকার জন্য মোনাজাত করেন।

সভায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ব্যবসায়ী আব্দুল খান রতনের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সাদাত হোসেন এবং মো. সফিকুল আলম সফিক।
অস্ট্রেলিয়া আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি, মোহাম্মাদ আলী শিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার খান রিপন, মোসলেউর রহমান খুশবু, শাজাহান মিল্টন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনলিপি নিউজ ডটকমের চেয়ারম্যান এস এম দিদার হোসেন, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন। রাতের খাবারের পর অনুষ্ঠানটি শেষ হয়।

এ জাতীয় আরো সংবাদ