1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

সিরাজদিখানে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত, ভ্যান চালক আহত!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১১২ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ রিয়াদ খান (২৮) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন এবং ভ্যান চালক আহত হয়েছেন। মোঃ রিয়াদ খান উপজেলার রশুনিয়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামের আজমল খানের ছেলে।

আজ দুপুর ২ টার দিকে উপজেলার নিমতলা -সিরাজদিখান সড়কের রশুনিয়া স্টীলের ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত ) মোঃ আজগর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিমতলা থেকে বাড়ী আসার পথে ইমামগঞ্জ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক রিয়াদ খান ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করা হয়েছে । নিহতের স্বজনদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

এ জাতীয় আরো সংবাদ