1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সিরাজদিখানে কমিটি নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে উপজেলা যুবদলের কর্মি সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১০ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে যুবদলের কমিটি নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে কর্মী সভা করেছে উপজেলা যুবদলের নেতাকর্মীরা। উপজেলা যুবদলের আয়োজনে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে অবস্থিত মালখানগর ইউনিয়ন বিএনপির স্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদল নেতা ইয়াছিন সুমনের সভাপতিত্বে ও ইকবাল হোসেনের সঞ্চালনায় উপজেলা যুবদল নেতা আফাজ উদ্দীন ভুইয়া, আবুল বাসার,শাহাদাৎ শিকদার, আমজাদ হোসেন, অহিদুল ইসলাম, মোঃ কাজী মোস্তফা কামাল, মোঃ দেলোয়ার হোসেন দুলাল, প্রীন্স নাদিম, মোঃ জহির খান, মোঃ শাহ আলম, মোঃ নুরুজ্জামান ভুইয়া পাপন, মোঃ এ আর মানিক, মোঃ আকতার হোসেন তালুকদার,মোঃ আমির শেখ, মোঃ মাকসুদুর রহমান,মোঃ ফারুকুল আলম, মোঃ কদম আলী, কবীর হোসেন, মোজাম্মেল হোসেন, মামুন ঢালী, মোঃ বাবুল আহমেদ, রাসেল ও কোরবান ঢালী সভায় বক্তব্য রাখেন। এসময় উপজেলা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, যুবদলের দুটি পক্ষের মধ্যে ঐক্য গড়ে তোলার উদ্দেশ্যে গত ৫ মে বৃহস্পতিবার বিকালে উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোঃ আব্দুল্লাহ তার বাড়ীতে নেতাকর্মীদের ডেকে নিয়ে কর্মী সভা করেন। যুবদল নেতাকর্মীদের মধ্যে ঐক্য গড়ে তুলতে তিনি ঐক্যবদ্ধ ভাবে চলার আহবান জানিয়ে বলেন আজ থেকে সবাই যুবদলের কর্মী। তিনি সে সময় কোন কমিটি বিলুপ্তির ঘোষনা দেননি বরং পদ পদবী নিয়ে মতভেদ না রেখে ঐক্যবদ্ধ ভাবে চলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। শেখ আব্দুল্লার সেদিনের বক্তব্যকে পুঁজি করে একটি পক্ষ যুবদল নেতাকর্মীদের মধ্যে বিভাজন তৈরি করার অসৎ উদ্দেশ্যে অপপ্রচার চালাচ্ছে বলে সভায় নেতৃবৃন্দ অভিযোগ করে। প্রকৃত পক্ষে উপজেলা বিএনপির আহবায়কের বাড়ীতে কর্মী সভার পর থেকেই যুবদলের নেতাকর্মীদের মধ্যে বিভাজন দূর হয়ে গেছে। এছাড়া বিভিন্ন পত্রপত্রিকায় যুবদলের কমিটি বিলুপ্তির সংবাদের তীব্র সমালোচনা করেন সভায় উপস্থিত যুবদলের নেতাকর্মীরা।

এ জাতীয় আরো সংবাদ