1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:

বন্যায় ক্ষতিগ্রস্থ একটি এলাকার দায়িত্ব নিতে চায় সিডনি-বাংলা গ্রুপ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৬৭ বার

সিলেট-সুনামগঞ্জের বন্যায় অতি ক্ষতিগ্রস্থ একটি এলাকার দায়িত্ব নিতে চায় সিডনি-বাংলা গ্রুপ। এ লক্ষ্যে গত মঙ্গলবার (২৮ জুন) ‘মানবিক তহবিল’ সংগ্রহে এক নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

অস্ট্রেলিয়ার সিডনি উপশহর রকডেলের এক কমিউনিটি হলে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যবসায়ী জর্জ মাইকেল, লিবারেল পার্টির নেতা শাহে জামান টিটু, সাংবাদিক সালেহ উদ্দিন ও বাঙালি কমিউনিটির নেতা ও উদ্যোগতা সুহাশ আব্দুল একেএম আনসারুল হক, আনোয়ার হোসেন, কবির আহমেদ, অস্ট্রেলিয়া বিএনপি নেতা মো. শফিকুর রহমান, সাংস্কৃতিক সংগঠক এম রহমতুল্লাহ, অস্ট্রেলিয়ার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনলিপি নিউজ ডটকমের চেয়ারম্যান এসএম দিদার হোসেন প্রমুখ। সভা পরিচালনা করেন শাওন অরিজিৎ।

সভায় জর্জ মাইকেল জানান, তার প্রতিষ্ঠানে চ্যারিটির অর্থ সংগ্রহের যে বক্স রয়েছে, তাতে যে অর্থ জমা পড়বে তার সঙ্গে পাঁচ গুণ অর্থ যুক্ত করে তিনি বাংলাদেশের বন্যার্তের সহায়তা করবেন।সভায় জানানো হয়, আগামী এক সপ্তাহের মধ্যে বড় অংকের তহবিল সংগ্রহ করে ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনে পদক্ষেপ গ্রহণ করা হবে। যারা বড়ি-ঘর হারিয়েছেন তাদের গৃহ নির্মাণ এবং বয়স্ক ও প্রতিবন্ধীদের আর্থিকভাবে সহায়তার ঘোষণা দেন উদ্যোগরা।

এ জাতীয় আরো সংবাদ