1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

বাংলাদেশে অস্ট্রেলিয়ান ব্যবসায়ীদের বিনিয়োগে আহ্বান বাণিজ্যমন্ত্রীর

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৩২২ বার

বাংলাদেশ হাইকমিশন ও অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিল (এবিবিসি)-এর যৌথ উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বৈশ্বিক মন্দার পরও গত এক দশকে বাংলাদেশের প্রবৃদ্ধি ৬ শতাংশের বেশি হয়েছে বলে জানিয়েছেন। একইসঙ্গে তিনি বস্ত্র শিল্প, কৃষি পণ্য ছাড়াও শিক্ষা, দক্ষতা উন্নয়ন, বিদ্যুৎ, জ্বালানি, খনিজসম্পদ ও আর্থিকসেবা খাতে বিনিয়োগ করতে অস্ট্রেলিয়ার ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

বাণিজ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্মেলনে অস্ট্রেলিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূত সুফিউর রহমান বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের বিভিন্ন সূচকের উত্থানের ওপর আলোকপাত করেন। তিনি আর্থিক সাহায্যের বাইরে বাণিজ্যিক লেনদেন, অর্থনৈতিক অংশীদারিত্ব ও দ্বি-পাক্ষিক বিষয়ে সহযোগিতা বাড়ানোর ওপরও গুরুত্বারোপ করেন।

এ জাতীয় আরো সংবাদ