1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

আ ফ ম বাহাউদ্দিন নাসিমের মায়ের মৃত্যুতে অস্ট্রেলিয়া আ.লীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৬৩০ বার

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের রত্নগর্ভা মা নুরজাহান বেগমের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার আয়োজনে গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) সিডনির লাকেম্বার ধানসিঁড়ি রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দোয়া অনুষ্ঠানের জন্য আ ফ ম বাহাউদ্দিন নাসিম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যদিও তিনি আওয়ামী লীগের সভায় ব্যস্ত থাকায় লাইভের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হতে পারেননি। তবে ভিডিও সংলাপে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, বাহাউদ্দিন নাসিমের সহোদর মাদারীপুরের মেয়র খালিদ হোসেন ইয়াদ, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার উপদেষ্টা ড. মাসুদুল হকসহ প্রমুখ নেতৃবৃন্দ। দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি মো. সিরাজুল হক ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক পি এস চুন্নু।

দোয়া অনুষ্ঠানের আলোচনায় বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি মো. সিরাজুল হক বলেন, আজকে আমরা এমন একজন রত্নগর্ভা মায়ের জন্য দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছি যিনি মৃত্যুকালে আ ফ ম বাহাউদ্দিন নাসিমের মত সুসন্তান রেখে গেছেন। বাহাউদ্দিন নাসিম শুধু একজন নামকাওয়াস্তে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নন, তিনি প্রকৃত অর্থে ত্যাগ ও তিতিক্ষায় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর একনিষ্ঠ কর্মী।

 

বঙ্গবন্ধু পরিষদ, সিডনির সভাপতি ড. মাসুদুল হক বলেন, যে কোনো মৃত্যুই মানুষকে ভাবায়-কাঁদায়, কিন্তু কিছু কিছু মৃত্যু আছে যা জাতির জন্য অপূরণীয় ক্ষতি। ঠিক তেমনি আ ফ ম বাহাউদ্দিন নাসিমের মায়ের মৃত্যুতে বাংলাদেশ একজন রত্নগর্ভা মাকে হারালো। আমরা তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি।

দোয়া ও আলোচনা অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী অস্ট্রেলিয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি, আব্দুল খান রতন, সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুসবু, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনলিপি নিউজ ডটকমের চেয়ারম্যান এস এম দিদার হোসেন, মহিলা সম্পাদিকা বিলকিস আক্তার, নবিন হোসেন, বাংলাদেশ আওয়ামী সিডনির সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, বাংলাদেশ আওয়ামী সিডনির সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, শাহাজাহান মিলটন, নির্মল কস্টা, মানিক নাগ, ড. তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, সদস্য মাহবুবুর রহমান, শাহিন, ফয়সাল হোসেন, সাবেক ছাত্রনেত্রী এবং কমিউনিটি ব্যক্তিত্ব সেলিমা বেগম, ব্যারিষ্টার এন্ড সলিসিটর নির্মলীয়া তালুকদার নান্টু, ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেলসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সময় টিভির অস্ট্রেলিয়া প্রতিনিধি ডব্লিউ রুবেল, আর টিভির প্রতিনিধি আকাশ, প্রশান্তিকার সম্পাদক আতিকুর রহমান শুভ, বাংলা কথার আউয়াল খান প্রমুখ।

অনুষ্ঠানে দেশে করোনাকালে মৃত্যুবরণকারী সকলের জন্য দোয়া করা হয়৷ এছাড়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ বাংলাদেশের সমৃদ্ধির জন্যও দোয়া করা হয়।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ সিডনির সভাপতি গাউসুল আলম শাহজাদার রোগমুক্তি হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি শোকর জ্ঞাপন করা হয়৷ দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার ত্রাণ সম্পাদক আবুল বাশার রিপন ও হাবিবুর রহমান।

এ জাতীয় আরো সংবাদ